সিনহা হত‍্যা মামলায় স্বাক্ষ্য দিলেন প্রত্যক্ষদর্শী মুয়াজ্জিন - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১ ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৯-০৭ ০৯:৫৬:১৫

সিনহা হত‍্যা মামলায় স্বাক্ষ্য দিলেন প্রত্যক্ষদর্শী মুয়াজ্জিন

সিনহা হত্যা মামলায় দ্বাদশ সাক্ষীর সাক্ষ্যগ্রহন চলছে
Spread the love

নিজস্ব প্রতিবেদক :  কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলায় দ্বিতীয় দফা সাক্ষ‍্যগ্রহণ চলছে। আজ মঙ্গলবার ৫নম্বর সাক্ষীর সাক্ষ‍্যগ্রহণের মধ্য দিয়ে তৃতীয় দিনের বিচার কাজ শুরু হয়েছে।

সকাল সোয়া ১০টার দিকে কক্সবাজার জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইলের আদালতে সাক্ষ্য দিয়েছেন টেকনাফের শাপলাপুরের ঘটনাস্থল নিকটবর্তী জামে মসজিদের মুয়াজ্জিন ‘প্রত্যক্ষদর্শী’ হাফেজ মো. আমিন।

এ ছাড়াও আরো দুজন স্বাক্ষী সাইফুল আবছার ও মো. শওকত আলীকে আদালতে উপস্থিত রাখা হয়েছে। গতকাল (সোমবার) পর্যন্ত চারজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ সম্পন্ন হয়েছে।

এর আগে, সকাল সাড়ে ৯টার দিকে মামলার আসামি বরখাস্ত ওসি প্রদীপসহ সকল আসামিদের আদালতে হাজির হয়। আদালতে আজও কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মেজর সিনহা হত‍্যা মামলায় দ্বিতীয় দফার সাক্ষ্যগ্রহণ ৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে। চলবে আগামীকাল ৮ সেপ্টেম্বর পর্যন্ত। এর আগে, প্রথম দফা সাক্ষ‍্যগ্রহণ হয়েছে ২৩, ২৪ ও ২৫ আগস্ট।

গত বছরের ৩১ জুলাই রাতে টেকনাফের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান।

আরো সংবাদ