সীমান্তে মাইন বিষ্ফোরণে বাংলাদেশি আহত - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২২-১১-০৮ ১০:৪৪:৫২

সীমান্তে মাইন বিষ্ফোরণে বাংলাদেশি আহত

সীমান্তে মাইন বিষ্ফোরণে বাংলাদেশি আহত
সংবাদটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক :  পাবর্ত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার জুমছড়ি সীমান্তে মিয়ানমার অভ্যন্তরে মাইন বিষ্ফোরণে বাংলাদেশি এক নাগরিক আহত হয়েছে।

সোমবার (৭ নভেম্বর) বিকালে নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের জুমছড়ি সীমান্তে এ ঘটনা ঘটে বলে জানান স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল আবছার। আহত ব্যক্তি সোনা আলী (৫৫) নাইক্ষ্যংছড়ি উপজেলার জুমছড়ি এলাকার মৃত কাদির হোসেনের ছেলে।

স্থানীয়দের বরাতে চেয়ারম্যান নুরুল আবছার বলেন, বিকালে নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের জুমছড়ি এলাকার সীমান্ত পিলার ৪৬ ও ৪৭ এর মধ্যবর্তী এলাকায় সোনা আলীর ২ থেকে ৩টি গরু চড়ার এক পর্যায়ে মিয়ানমার অভ্যন্তরে ঢুকে পড়ে। পরে তিনি সীমান্তের শূণ্যরেখা অতিক্রম করে নিকটবর্তী এলাকার মিয়ানমার অভ্যন্তরে গরুগুলো আনতে যান।

সেখানে মাটির নিচে পুতে রাখা মাইন বিষ্ফোরণ হলে সোনা আলীর পা ও শরীরে মারাত্মত জখম হয়। পরে শব্দ শোনে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে। অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল আবছার জানান, আহত সোনা আলীর আঘাত গুরুতর হলেও শংকামুক্ত রয়েছেন। তিনি এখন কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


সংবাদটি শেয়ার করুন
 
 0   
  
      

আরো সংবাদ