স্কুল শিক্ষার্থী ধর্ষণ : মুলহোতাসহ গ্রেপ্তার ৩ - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বুধবার

প্রকাশ :  ২০২১-১২-২৮ ০৫:২৩:৫৩

স্কুল শিক্ষার্থী ধর্ষণ : মুলহোতাসহ গ্রেপ্তার ৩

হিমছড়ি থেকে মাদক কারবারি জামাল আটক, এলাকায় স্বস্তি
Spread the love

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার শহরে কলাতলীর হোটেল-মোটেল জোনে আবাসিক হোটেলে অষ্টম শ্রেণি পড়ুয়া ছাত্রীকে দুইদিন জিন্মি রেখে ধর্ষণ মামলায় অবশেষে অভিযুক্ত মুলহোতা আশিকসহ ৩জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ও র‌্যাব। সোমবার রাত ও মঙ্গলবার সকালে পৃথক অভিযান  চালিয়ে পুলিশ ও র‌্যাব তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনীর-উল গীয়াস জানিয়েছেন, কক্সবাজার শহরে স্কুল শিক্ষার্থীকে আটকে রেখে ধর্ষণের ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার ২ জন হলেন, মামলার এজাহারভূক্ত ৪ নম্বর আসামী শহরের উত্তর নুনিয়াছড়া এলাকার নজরুল ইসলামের মো. কামরুল ও ছাত্রীটিকে জিম্মি রাখা মমস্ গেস্ট হাউজের ম্যানেজার মোহাম্মদ শাহীন।

এদিকে, র‌্যাব-১৫ কক্সবাজারের অধিনায়ক লে.কর্নেল খায়রুল ইসলাম জানিয়েছেন, হোটেলে স্কুল শিক্ষার্থীকে জিম্মি করে ধর্ষণের মুল হোতা আশিককে চট্টগ্রামের আনোয়ারা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

গত ১৩ ডিসেম্বর সন্ধ্যায় ওই স্কুলছাত্রী বাড়ীতে ফেরার সময় মো. আশিকসহ ৩/৪ জন যুবক জোর করে গাড়ীতে তুলে নিয়ে যায়। পরে তাকে (ভূক্তভোগী ছাত্রী) শহরের হোটেল-মোটেল জোনের সাংস্কৃতিক কেন্দ্রের সামনে অবস্থিত মমস্ গেস্ট হাউজ নামের নিয়ে যায়। পরে ওই স্কুলছাত্রীকে হোটেলটিতে জিন্মি রেখে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় গত ১৮ ডিসেম্বর ভূক্তভোগী ছাত্রীর বাবা বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪ জনসহ নয়জনকে আসামি করে মামলা করেন।

উল্লেখ্য, মামলা দায়ের পর কোন আসামী গ্রেপ্তার না হওয়ার পাশাপাশি আসামীরা বাদির পরিবারকে হুমকি দেন।

আরো সংবাদ