স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণ! ফাঁসির দাবিতে মানববন্ধন - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৮ জুলাই ২০২১ ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৬-১৩ ০৯:৩১:১০

স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণ! ফাঁসির দাবিতে মানববন্ধন

স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণ! ফাঁসির দাবিতে মানববন্ধন
Spread the love

বার্তা পরিবেশক : কক্সবাজার শহরের পাহাড়তলীতে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণকারী নুর মোহাম্মদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৩ জুন) সকাল ১১ টার দিকে পাহাড়তলী এলাকার কচ্ছপিয়া পুকুর পাড়ে স্থানীয় এলাকাবাসী এই মানববন্ধন আয়োজন করে।

মানববন্ধনে এলাকাবাসী স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণকারী, বহু মামলার আসামী নুর মোহাম্মদের ফাঁসি দাবি করেছে। মানববন্ধনে বলা হয়, নুর মোহাম্মদ একজন চিহ্নিত সন্ত্রাসী ও ইয়াবা কারবারি। তাঁর কারণে বিপদগামী হচ্ছে এলাকার তরুণ প্রজন্ম। এলাকায় সে নানা অপকর্ম করে বেড়াতো। সে ইতিপূর্বেই ইয়াবা ও অস্ত্র মামলা নিয়ে জেল খেটে এসেছে। তার বিরুদ্ধে রয়েছে একাধিক মামলা। তাঁর কাছে পুরো এলাকাবাসী জিম্মি ছিল।

সর্বশেষ গত ৭ জুন রাতে নুর মোহাম্মদ ও তার সহযোগি সাজ্জাদের বাড়িতে বেঁধে রেখে রোহিঙ্গা তৈয়বকে ব্যাপক মারধর করে। পরের দিন নুর মোহাম্মদ বাসায় নিয়ে গিয়ে চেয়ারের সাথে তাকে বেধে রাখে। তৈয়বের স্ত্রী সকালে তৈয়বকে ছাড়াতে গেলে স্বামীকে বেঁধে রেখে তার সামনেই স্ত্রীকে ধর্ষণ করে ইয়াবা কারবারী নুর মোহাম্মদ। বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী নুর মোহাম্মদ থেকে জানতে চাইলে তা পাত্তাও দেয়নি। পরে এলাকাবাসী থানা পুলিশকে খবর দিলে পুলিশ নুর মোহাম্মদকে আটক করেন।

পূর্ব পাহাড়তলী জামে মসজিদ পরিচলনা কমিটির সভাপতি কবির আহমদ সওদাগরের সভাপতিত্বে সমাজ কমিটির সমাজ কল্যাণ সম্পাদক সেলিম মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠিত মানবন্ধনে বক্তব্য রাখেন পূর্ব পাহাড়তলী সমাজ কমিটির সভাপতি নুরুল আজিম সওদাগর, বৃহত্তর পাহাড়তলী সমিতির সভাপতি ইউছুফ সওদাগর, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাফর আলম, পূর্ব পাহাড়তলী জামে মসজিদের খতীব মাওলানা আনোয়ার হোসেন আনছারী, পূর্ব পাহাড়তলী আদর্শ সমাজ কমিটির সাধারণ সম্পাদক নুরুল আলম, বৃহত্তর পাহাড়তলী সমিতির উপদেষ্টা শেখ সেলিম, পূর্ব পাহাড়তলী সমাজ কমিটির প্রধান উপদেষ্টা জানে আলম সাকি, বৃহত্তর পাহাড়তলী সমিতির সাংগঠনিক সম্পাদক আক্কাছ পাশা, সদস্য একরামুল হক, বৃহত্তর পাহাড়তলী সমিতির সাবেক সভাপতি ছাবের আহমদ, আইনজীবী সহকারী কামাল উদ্দীন ও আরিফ উল্লাহ।

এতে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক লোক উপস্থিত ছিলেন।

আরো সংবাদ