স্বামীর জামিন করাতে এসে দুই দফায় ধর্ষণের শিকার - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১ ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২১-০৭-২৭ ১৪:৩৬:৪৭

স্বামীর জামিন করাতে এসে দুই দফায় ধর্ষণের শিকার

চকরিয়ায় ৬ মাস ধরে কিশোরীকে ধর্ষণ : অবশেষে স্ত্রীর মামলায় আটক
Spread the love

নিউজ ডেস্ক : মাদক মামলায় গ্রেপ্তার হওয়া স্বামীকে জামিনে মুক্ত করতে কক্সবাজারের টেকনাফ থেকে নারায়ণগঞ্জের ফতুল্লায় আসা এক নারী দুই দফায় ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। একই সঙ্গে তার কাছ থেকে ছিনিয়ে নেওয়া হয়েছে নগদ ৫৫ হাজার টাকা। এ ঘটনায় মঙ্গলবার (২৭ জুলাই) বিকেলে ওই নারী ফতুল্লা মডেল থানায় বাদী হয়ে ফিরোজ মিয়া (২৮) নামে এক যুবককে আসামি করে মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত ফিরোজ মিয়া জামালপুর জেলার ইসলামপুর থানার আমপুর গ্রামের লেবু মিয়ার ছেলে। সে ফতুল্লার ইসদাইর এলাকায় আল আমিনের বাড়ির ৪র্থ তলা ফ্ল্যাটের ভাড়াটিয়া। মামলায় ওই নারী উল্লেখ করেন, তার স্বামীর জামিন করানো বাবদ ফিরোজ মিয়া গত ১৫ জুলাই টাকা নিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লায় আসতে বলে। টাকা হাতে পাওয়ার পর তার স্বামীকে আদালত থেকে জামিনে মুক্ত করে দেবে বলে ফিরোজ মিয়া তাকে আশ্বস্ত করে। ফিরোজের আশ্বাসে ওই নারী গত ২০ জুলাই নগদ ৫৫ হাজার টাকা নিয়ে কক্সবাজারের টেকনাফ থেকে নারায়ণগঞ্জের ফতুল্লায় আসেন। এরপর ফিরোজ তার ভাড়া নেওয়া বাড়ির ৪র্থ তলার ফ্ল্যাটে ওই নারীকে নিয়ে যান এবং তার স্বামীর জামিন করানোর ৫৫ হাজার টাকা বুঝে নেয়।

মামলায় ওই নারী অভিযোগ করেন, সেদিন রাত সাড়ে বারোটায় ফিরোজ ঘুমন্ত অবস্থায় তাকে প্রথমবার ধর্ষণ করেন। পরের দিন স্বামীকে জেলে দেখা করানোর কথা বলে আরেকটি বাসায় নিয়ে তাকে দ্বিতীয় দফায় ধর্ষণ করে। এরপর  নানা ভয়ভীতি দেখিয়ে ওই নারীকে নগরীর চাষাঢ়া নিয়ে ছেড়ে দিয়ে পালিয়ে যান ফিরোজ। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) রকিবুজ্জামান জানান, নারীর অভিযোগেও পরিপ্রেক্ষিতে ধর্ষণ মামলা গ্রহণ করা হয়েছে। তাকে ডাক্তারি পরীক্ষা করানোসহ আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। সূত্র- সময় সংবাদ

আরো সংবাদ