হ্নীলা মৌলভীবাজারে যুবতির রহস্যজনক মৃত্যু ! - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

বুধবার

প্রকাশ :  ২০২১-১২-৩০ ১৮:৫৭:৪০

হ্নীলা মৌলভীবাজারে যুবতির রহস্যজনক মৃত্যু !

হ্নীলা মৌলভীবাজারে যুবতির রহস্যজনক মৃত্যু
Spread the love
টেকনাফ প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফ হ্নীলা ইউপির মৌলভীবাজার এলাকায় মোহছেনা আক্তার সুমি (১৬) নামে এক যুবতীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার (২৭ ডিসেম্বর) মৌলভীবাজার দক্ষিণ রোজারঘোনা এলাকায় দুপুর ১২টার দিকে এই ঘটনা ঘটে।
ঘটনার পর থেকে কথিত প্রেমিক মুজিব আত্মগোপনে চলে গেছে। নিহত সুমি ওই এলাকার জাফর আলমের মেয়ে। স্থানীয় ভুলু মিয়ার ছেলে মুজিবুর রহমানের ব্ল্যকমেইলের কারণে সুমি আত্মহত্যা করেছে বলে দাবি করেন নিহতের পরিবার।
নিহতের ভাই আলম জানান, তার বোন সুমিকে হ্নীলা এলাকায় এক প্রবাসী ছেলের সাথে বিয়ে দেয়ার জন্য কথা ঠিক হয়েছে । সুমির বিয়ের কথাশুনে কথিত প্রেমিক মুজিবুর রহমান এলাকায় বিভিন্ন ধরণের অপপ্রচার চালিয়েছে। সুমির বিয়ে না হওয়ার জন্য জাদুটোনাও করেছে। যার কারণে সুমি আত্মহত্যা করেছে বলে দাবি করেন আলম।
স্থানীয় সূত্রে জানা যায়, কথিত প্রেমিক মুজিবের সাথে সুমি আক্তারের প্রেমের সম্পর্ক ছিল। সে সম্পর্কের জেরেই আত্মহত্যা করেছে।
একটি চিঠির সূত্রে জানা যায়, মুজিবকে ইঙ্গিত করে সুমি লিখেছেন, তুমি প্রতিশোধ নেয়ার জন্য আমার সাথে প্রেমের সম্পর্ক করেছো। মুজিব নামে ছেলেটার কারণে সুমির বিয়ে ভেঙ্গেছে বলেও জানা গেছে। সেই ক্ষোভে সুমি আত্মহত্যা করেছে বলে জানা যায়।
এ বিষয়ে  জানতে চাইলে কথিত প্রেমিক মুজিবুর রহমান জানান,আমি কিছু জানিনা যা ইচ্ছা লিখো। টেকনাফে মডেল থানার ওসি হাফিজুর রহমান জানান, সুরতহাল শেষে লাশ পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ