১১ বছরে পা রাখল কক্সবাজার কন্ঠ - কক্সবাজার কন্ঠ

রোববার, ১৯ মে ২০২৪ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রবিবার

প্রকাশ :  ২০২৪-০৫-০২ ২০:৩১:৩৭

১১ বছরে পা রাখল কক্সবাজার কন্ঠ

১১ বছরে পা রাখল কক্সবাজার কন্ঠ

জসিম সিদ্দিকী :  আজ স্বনামধন্য অনলাইন নিউজপোর্টাল কক্সবাজার কন্ঠ এর প্রতিষ্ঠাবার্ষিকী। চড়াই-উতরাই পেরিয়ে ১১ বছরে পা রেখেছে পত্রিকাটি। এ উপলক্ষে পত্রিকাটির পাঠকসহ সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা জানাচ্ছি। পত্রিকাটি বর্তমানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীনে নিবন্ধন প্রক্রিয়াধীন রয়েছে। ২০১৮ সালে পত্রিকাটি Google AdSense এর স্বীকৃতিপ্রাপ্ত হয়। আলহামদুলিল্লাহ ২২ হাজার পাঠক ও অগণিত ফলোয়ার নিয়ে সুনামের সাথে এগিয়ে চলছে কক্সবাজার কন্ঠ। আপনাদের দোয়া আর ভালোবাসা আমাদের একমাত্র অনুপ্রেরণা। আমরা যেতে চাই বহুদূর।

কক্সবাজারের মুখপত্র : coxsbazarkontho.com এই শ্লোগান নিয়ে বিশ্বের বাংলা ভাষার পাঠকের জন্য একটি নির্ভরযোগ্য সংবাদ মাধ্যম হিসেবে এগিয়ে চলার লক্ষ্য আমাদের। আমরা আপনাদেরকে সাথে নিয়ে এগিয়ে চলছি ২০১৪ সাল থেকে। আধুনিক তথ্য প্রযুক্তির যুগে এখন এটাই অনস্বীকার্য যে- তথ্যই শক্তি। এই বাস্তবতা বিবেচনায় রেখে আমরা সমাজের সবচেয়ে ক্ষমতাবান ব্যক্তি থেকে শুরু করে সবচেয়ে প্রান্তিক অবস্থানের মানুষটির জন্য তথ্য অবাধ প্রবাহ নিশ্চিত করতে চাই। পেশাদার সাংবাদিকতার একটি বিশ্বস্ত নাম কক্সবাজার কন্ঠ হবে ইনশাআল্লাহ।

আমরা প্রতিষ্ঠা করতে চাই, সাংবাদিকতা এমন একটি পেশা যা গণতন্ত্রকে মজবুত করে, সমাজকে শক্তিশালী করে। বাংলাভাষী মানুষের জন্য বিশ্বাসযোগ্য ও নিরপেক্ষ সংবাদ মাধ্যম হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার অভিযাত্রায় কক্সবাজার কন্ঠ। পাশাপাশি মত প্রকাশের স্বাধীনতা, মুক্তিযুদ্ধের চেতনা, নারী স্বাধীনতা, দুর্নীতি বিরোধী অবস্থান এবং ব্যক্তি-গোষ্ঠী- রাজনৈতিক স্বার্থ উপেক্ষা করার প্রশ্নে আমরা আপোষহীন।

আধুনিক তথ্য প্রযুক্তির যুগে এখন এটাই অনস্বীকার্য যে- তথ্যই শক্তি। এই বাস্তবতা বিবেচনায় রেখে আমরা সমাজের সবচেয়ে ক্ষমতাবান ব্যক্তি থেকে শুরু করে সবচেয়ে প্রান্তিক অবস্থানের মানুষটির জন্য তথ্য অবাধ প্রবাহ নিশ্চিত করতে চাই। পেশাদার সাংবাদিকতার একটি বিশ্বস্ত নাম কক্সবাজার কন্ঠ।

আরো সংবাদ