আগামী ২৩ সালে কক্সবাজার বিমানবন্দরের আন্তর্জাতিক মানের প্রথম পর্যায়ের কাজ শেষ হবে-আবদুস শহীদ - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০১-১৪ ১২:২৪:১১

আগামী ২৩ সালে কক্সবাজার বিমানবন্দরের আন্তর্জাতিক মানের প্রথম পর্যায়ের কাজ শেষ হবে-আবদুস শহীদ

২৩ সালে কক্সবাজার বিমানবন্দরের আন্তর্জাতিক মানের প্রথম পর্যায়ের কাজ শেষ হবে-আবদুস শহীদ
Spread the love

নিজস্ব  প্রতিবেদক  : কক্সবাজার বিমানবন্দরের আন্তজার্তিক মানের উন্নীতকরনের প্রথম পযার্য়ের কাজ ২০২৩ সালের জুন মাসে শেষ হবে। এই বিমানবন্দর আন্তর্জাতিক মানের উন্নীতকরন হলে কক্সবাজারের দৃশ্যপট বদলে যাবে। ইতোমধ্যে এই বিমানবন্দরে বিভিন্ন সুযোগ সুবিধা সৃষ্টি করা হয়েছে। জাতীয় সংসদের অনুমিত হিসাব কমিটির সভাপতি আবদুস শহীদ কক্সবাজার বিমানবন্দরে সাংবাদিকদের এ কথা বলেন।

শুক্রবার ( ১৪ জানুয়ারি) সকালে জাতীয় সংসদের অনুমিত হিসাব সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতি আবদুস শহীদ এর নেতৃত্বে একটি প্রতিনিধি দল কক্সবাজার বিমানবন্দর পরিদর্শন করেন। বর্তমানে কক্সবাজার আন্তর্জাতিক মানের উন্নীতকরনের প্রথম পযার্য়ের তৃতীয় দফার কাজ চলছে। তিনি নির্মিত টার্মিনাল ভবনসহ অন্যান্য উন্নয়ন কার্যক্রমের অগ্রগতি ঘুরে দেখেন। কথা বলেন সংশ্লিষ্ট কর্মকতার্দের। পরির্দশন শেষে সংসদীয় কমিটি বিমানবন্দরের উন্নয়ন কাজে সন্তোষ প্রকাশ করেন।

সিভিল এভিয়েশনের চেয়ারম্যান এয়ার ভাইস মশার্ল মো. মফিদুর রহমান জানান, আগামী ফেব্রæয়ারি মাসের পর থেকে কক্সবাজার বিমান বন্দরে দিবা রাত্রি বিমান চলাচল শুরু হবে। বর্তমানে বিমানবন্দরের লাইটিং এর কাজ দ্রæত এগিয়ে চলছে।
এসময় কমিটির অন্যান্য সদস্য সাইমুম সরওয়ার কমলসহ বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের কর্মকতার্, স্থানীয় কর্মকতার্রা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ