অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুতে শোকে স্তব্ধ টেলিপাড়া - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০৩-২৪ ১৪:৪৫:২২

অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুতে শোকে স্তব্ধ টেলিপাড়া

অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুতে শোকে স্তব্ধ টেলিপাড়া

নিউজ ডেস্ক :   অভিনয় ছিল তাঁর প্রাণ। লাইট, ক্যামেরা, অ্যাকশন শব্দগুলোতেই বাঁচতেন তিনি। শ্যুট করতে করতেই চলে গেলেন অভিষেক চট্টোপাধ্যায়। বয়স হয়েছিল ৫৭ বছর। রেখে গেলেন স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায় এবং মেয়েকে। অভিনেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকস্তব্ধ ভারতের পশ্চিম বাংলার টলিউড। কলকাতার আনন্দবাজার অনলাইন-কে এই খবর জানিয়েছেন ভরত কল।

ভরতের কথায়, ‘‘বুধবার তিনি স্টার জলসার ‘ইসমার্ট জোড়ি’ রিয়্যালিটি শো-তে শ্যুট করতে আসেন। সেখানেই আচমকা প্রেসার নেমে আসে ৮০-তে। সঙ্গে সঙ্গে কালো কফি দেওয়া হয় তাঁকে। আন্দাজ দুপুর আড়াইটে নাগাদ বাড়িও পাঠিয়ে দেওয়া হয়। সেই শেষ দেখা আমাদের।’’

বড় পর্দায় অভিষেককে প্রথম আবিষ্কার করেন তরুণ মজুমদার। ১৯৮৬ সালে সুযোগ দেন তাঁর ‘পথভোলা’ ছবিতে। সেই সময় তাঁর প্রেমিক অবতারে মজেছিল বাংলা ছবির দুনিয়া। তাঁর শেষ ছবি ২০২১-এ, ‘লাভার’।

ছবিতে চুটিয়ে অভিনয়ের পরে একটা সময়ে তিনি দূরে সরে গিয়েছিলেন বড় পর্দা থেকে। এর পর নতুন ভাবে অভিনয় জীবন শুরু করেন ছোট পর্দায়। তাঁর ‘ফাগুন বউ’, ‘খড়কুটো’, ‘মোহর’ ধারাবাহিক অত্যন্ত জনপ্রিয়। ভরতের আফশোস, কেরিয়ারের একদম শুরুতে অভিষেক তাঁকে অভিনয়ের ক্ষেত্রে প্রচণ্ড সাহায্য করেছিলেন। কাছের বন্ধুর আকস্মিক মৃত্যুতে তিনি শোকস্তব্ধ।

ভাষা হারিয়েছেন অনুশ্রী দাসও। তিনি জানিয়েছেন, ভরতের স্ত্রী জয়শ্রী কল তাঁকে প্রথম দুঃসংবাদ জানান। তিনি এখনও বিশ্বাস করতে পারছেন না, প্রাণবন্ত মানুষটি আর নেই। পরিচালক অনুপ সেনগুপ্তও জানিয়েছেন, তাঁর ১২টি ছবিতে টানা অভিনয় করেছিলেন অভিষেক।সূত্র- আনন্দবাজার অনলাইন।

আরো সংবাদ