আজ কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের নির্বাচন - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ৭ মে ২০২৪ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-১২-১৬ ১৯:০৬:৪৮

আজ কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের নির্বাচন

কক্সবাজার   :   আজ ১৭ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের দ্বি-বাষিক নির্বাচন। বুধবার ছিল নির্বাচনী প্রচারণার শেষ দিন। তাই সকাল থেকে রাত পর্যন্ত প্রার্থীদের মিছিল, শোডাউন, গণসংযোগ ও পথসভায় মুখরিত ছিল সর্বত্র।

নির্বাচন ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে বাণিজ্যিক এলাকাগুলোতে। মার্কেট ও রাস্তায় রাস্তায় শোভা পাচ্ছে প্রার্থীদের ব্যানার, ফেস্টুন ও পোস্টার। ভোটারদের মন জয় করতে নির্ঘুম রাত পার করছে প্রার্থীরা। আজ শুক্রবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মোট ১১৬৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। তারমধ্যে আজীবন সদস্য রয়েছেন ১২৩ জন। ৯৫টি ব্যবসায়ী সমিতি থেকে ১১ জন করে রয়েছেন ১০৪৫ জন।

নির্বাচনের আগেই বিনাপ্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন ৭ জন প্রার্থী। তাঁরা হলেন, সভাপতি পদে কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র মাহবুবুর রহমান চৌধুরী (দেওয়ালঘড়ি), সিনিয়র সহসভাপতি পদে আলহাজ¦ আমিনুল ইসলাম (হারিকেন), সহসাধারণ সম্পাদক পদে খালেদ ওমর রানা (তালা), সাংগঠনিক সম্পাদক পদে আবু আহমদ (আপেল), দপ্তর সম্পাদক পদে মো. জাফর আলম (সেলাই মেশিন), সমাজকল্যাণ সম্পাদক পদে আহমদ কবির (চশমা) ও ধর্ম বিষয়ক সম্পাদক পদে মোহাম্মদ ইলিয়াছ (মিনার)।

আজ বাকি ১৪টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। তাঁর মধ্যে সহসভাপতি পদে লড়ছেন ৩ জন। নির্বাচনে কে হাসবে বিজয়ের শেষ হাসি তা দেখার অপেক্ষায় পুরো জেলাবাসী।

আরো সংবাদ