চিকিৎসা শেষে ফিরোজায় ফিরবেন খালেদা জিয়া - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২৪-০৫-০২ ০৮:৩৭:৩৪

চিকিৎসা শেষে ফিরোজায় ফিরবেন খালেদা জিয়া

খালেদা জিয়া হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন

নিউজ ডেস্ক :  চিকিৎসা শেষে মেডিক্যাল বোর্ডের পরামর্শে আজ বৃহস্পতিবার গুলশানের বাসা ফিরোজায় ফিরবেন সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। এর আগে, বুধবার রাতে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি হন তিনি।

বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেনের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেন বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার। তিনি বলেন, ‘আজ ম্যাডাম বাসায় ফিরবেন। তবে সময়টা বলা যাচ্ছে না।’

এর আগে, বুধবার সন্ধ্যায় মেডিক্যাল বোর্ডের সিদ্ধান্তে শারীরিক কিছু জরুরি পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসাপাতালের উদ্দেশে রওনা হন বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। সন্ধ্যা ৭টা ৫ মিনিটে এভার কেয়ার হাসপাতালে পৌঁছান তিনি। রাতে হাসপাতালে ভর্তি হন তিনি।

এর আগে, ৩১ মার্চ হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাত আড়াইটায় জরুরিভাবে হাসপাতালে নেয়া হয় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে। রাতে হাসপাতালে নেয়ার পরপরই কয়েকটি টেস্ট করা হয়। মেডিক্যাল বোর্ড পরীক্ষাসমূহ দেখে চিকিৎসার ওষুধপত্র প্রদান করেন। পরে তাকে সিসিইউতে ভর্তি করানো হয়। ২ এপ্রিল রাতে বাসায় নেয়া হয় তাকে।

৭৮ বয়সী সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া লিভার সিরোসিস, আর্থ্রাইটিস, ডায়াবেটিস, হৃদরোগ, কিডনি ও ফুসফুস জটিলতাসহ নানা রোগে ভুগছেন।

আরো সংবাদ