ইভানার মৃত্যুর ঘটনায় অবশেষে মামলা নিল পুলিশ - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২১-০৯-২৫ ১৮:১২:০০

ইভানার মৃত্যুর ঘটনায় অবশেষে মামলা নিল পুলিশ

ইভানার মৃত্যুর ঘটনায় অবশেষে মামলা নিল পুলিশ

নিউজ ডেস্ক :  ইংরেজি মাধ্যম স্কুল স্কলাসটিকার ক্যারিয়ার গাইডেন্স কাউন্সিলর ইভানা লায়লা চৌধুরীর (৩২) মৃত্যুর ঘটনায় অবশেষে মামলা নিয়েছে পুলিশ।  শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে ইভানার বাবা আমান উল্লাহ চৌধুরী শাহবাগ থানায় এই মামলা করেন। মামলা নম্বর ৪১। মামলায় দুই জনকে আসামি করা হয়েছে। এরা হলেন- মৃত ইভানার স্বামী আবদুল্লাহ মাহমুদ হাসান রুম্মান ও ইমপালস মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক অধ্যাপক মুজিবুল হক মোল্লা।

থানা থেকে বেরিয়ে আইনজীবী ব্যারিস্টার এম. সরোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘৩০৬ ও ১০৯ ধারায় দুই জনের নামে মামলা দায়ের করা হয়েছে।’

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার বলেন, গতকাল ফিরে গেলেও আজ তাদের মামলা রুজ্জু করা হয়েছে। মামলায় দুই জনকে আসামি করেছেন বাদী। আমরা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

থানা থেকে বেরিয়ে ইভানার বাবা আমান উল্লাহ চৌধুরী বলেন, গতকাল মামলা না নেওয়ায় হতাশ হয়ে বাসায় ফিরেছিলাম। আজ থানা থেকে ফোন করেছিল ওসি। উনাদের ডাকে এসেছি। আজ মামলা নিয়েছে। এখন সুষ্ঠু তদন্তের আশা করছি।

এর আগে, সন্ধ্যা ৭টা ২০মিনিটে ইভানার বাবা আমান উল্লাহ চৌধুরী তার আইনজীবী এম. সরোয়ার হোসেনকে নিয়ে থানায় প্রবেশ করেন।

উল্লেখ্য, গতকাল শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ৯টা পর্যন্ত অপেক্ষা করলেও ইভানার বাবার মামলা নেয়নি থানা পুলিশ। এ ঘটনায় আগে হওয়া অপমৃত্যুর মামলার সঙ্গে বাবার দেওয়া অভিযোগ তদন্ত করবে- পুলিশ এমনটা জানিয়ে তাকে বিদায় করে দেয়। সূত্র-চ্যানেল ২৪

আরো সংবাদ