ইয়াবা ও নগদ টাকা নিয়ে মায়ানমার নাগরিকসহ আটক ৩ - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২৪-০৪-২৯ ১৯:৫৯:২৬

ইয়াবা ও নগদ টাকা নিয়ে মায়ানমার নাগরিকসহ আটক ৩

ইয়াবা ও নগদ টাকা নিয়ে মায়ানমার নাগরিকসহ আটক ৩

কক্সবাজার : কক্সবাজারের টেকনাফে ১০ হাজার ইয়াবা, ৪ লাখ ৮৫ হাজার ৫০৫ টাকাসহ ৩ মাদককারবারি আটক করেছে র‌্যাব-১৫। আটকদের মধ্যে একজন মায়ানমারের নাগরিক, একজন নারী ও অপরজন দ্রুত বিচার আইনে পরোয়ানাভুক্ত আসামি।

সোমবার (২৯ এপ্রিল) রাতে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী। রবিবার (২৮ এপ্রিল) টেকনাফের বড় হাবিবপাড়া ও পৌরসভা ঝর্নাচত্বর এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেপ্তাররা হল, মায়ানমারের মংডু, ধলিয়াপাড়ার নুর আলমের ছেলে আফসার প্রকাশ ফয়সাল (২৫), টেকনাফ সদর ইউনিয়ন ৮ নম্বর ওয়ার্ড বড় হাবির পাড়া ইউনুছের স্ত্রী ফাতেমা খাতুন (৩৮) ও টেকনাফ সদর ইউনিয়ন ৫ নম্বর ওয়ার্ড মহেশখালিয়াপাড়া মমতাজ মিয়ার ছেলে নিজাম উদ্দিন (২০)।

আবু সালাম চৌধুরী বলেন, পৃথক অভিযান চালিয়ে মায়ানমারের নাগরিকসহ তিনজনকে আটক করা হয়েছে। এ সময় ফয়সাল ও ফাতেমার কাছ থেকে ১০ হাজার ইয়াবা ও ৪ লাখ ৮৫ হাজার ৫০৫ টাকা উদ্ধার করা হয়। আটকদের মধ্যে নিজাম উদ্দিন দ্রুত বিচার আইনের পরোয়ানাভুক্ত আসামি। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য থানায় এজাহার দাখিল করা হয়েছে।

আরো সংবাদ