ই-অরেঞ্জের প্রতারণা : সোনিয়া ও তার স্বামীর বিরুদ্ধে মামলা - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-১০-০৩ ১৪:১৮:৪২

ই-অরেঞ্জের প্রতারণা : সোনিয়া ও তার স্বামীর বিরুদ্ধে মামলা

ই-অরেঞ্জের প্রতারণা : সোনিয়া ও তার স্বামীর বিরুদ্ধে মামলা

নিউজ ডেস্ক :  প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জের মালিক সোনিয়া মেহজাবিন, তার স্বামী মাসুকুর রহমানসহ সাতজনের বিরুদ্ধে আদালতে মামলা করা হয়েছে। ২৭ জন ভুক্তভোগীর পক্ষে এ মামলা করেন নাসিম প্রধান নামের এক ব্যক্তি।

রোববার ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভুঁইয়া বাদীর জবানবন্দি গ্রহণ করে গুলশান থানাকে মামলাটি এজাহার হিসেবে গ্রহণের নির্দেশ দেন। বাদীপক্ষের আইনজীবী সানী ওবায়েদ এ তথ্য জানান।

মামলার অপর আসামিরা হলেন-সোনিয়ার ভাই বনানী থানার পরিদর্শক শেখ সোহেল রানা, খালু জায়েদুল ফিরোজ, ই-অরেঞ্জের চিফ অপারেটিং অফিসার আমান উল্যাহ চৌধুরী, নাজনীন নাহার বিথী ও নাজমুল হাসান রাসেল।

মামলায় অভিযোগ করা হয়েছে, আসামিরা পরস্পরের আত্মীয়। দেশের সম্ভাবনাময় খাত ই-কমার্সকে কলুষিত করার জন্য তারা গ্রাহকদের অর্থ আত্মসাৎ করার উদ্দেশ্য ই-অরেঞ্জ প্রতিষ্ঠা করে। চমকপ্রদ অফার দেওয়ার মাধ্যমে বিভিন্ন সময়ে বিভিন্ন পণ্য সরবরাহের কথা বলে ২৭ জন গ্রাহকের কাছ থেকে ৯ কোটি ৫৩ লাখ ৯১ হাজার ৭৯ টাকা নেয়। কিন্তু পণ্য সরবরাহ না করে বিভিন্ন অজুহাতে সময়ক্ষেপণ করে। ই-অরেঞ্জের মালিকানা হস্তান্তরের পর পণ্য সরবরাহ স্থগিত করা হয়। পরবর্তীতে আসামিরা আত্মগোপন করেন। সূত্র সমকাল

আরো সংবাদ