কক্সবাজারের ডিসি মামুনুর রশীদ করোনা আক্রান্ত - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শনিবার

প্রকাশ :  ২০২২-০১-১৬ ১৪:০০:১৯

কক্সবাজারের ডিসি মামুনুর রশীদ করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ করোনা আক্রান্ত হয়েছেন। রবিবার (১৬ জানুয়ারি) কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাব থেকে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

জানা গেছে, আগামী ১৮ থেকে ২০ জানুয়ারি ঢাকায় ডিসি সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। সেই সম্মেলনের যোগ দিতেই করোনা পরীক্ষা বাধ্যতামূলক ছিলো। সে জন্য শনিবার (১৫ জানুয়ারি) পরীক্ষার জন্য নমুনা দেন জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ। এরপর রবিবার তিনি যথারীতি দুপুর ২টা পর্যন্ত অফিসও করেন। এরপর করোনা পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসলে তিনি তার বাসভবনে চলে যান। তিনি সেখানে আইসোলশনে থাকবে বলে জানা গেছে।

জানা গেছে স্বশরীরে যেতে না পারলেও ভার্চুয়াল মাধ্যমে সংযুক্ত থেকে দেশের মাঠ প্রশাসনের অন্যতম গুরুত্বপূর্ণ ডিসি সম্মেলনে যুক্ত থাকবেন জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ। প্রয়োজন হলে উপ-পরিচালক স্থানীয় সরকার শ্রাবস্তী রায় ও অতিরিক্ত জেলা প্রশাসক আমিন আল পারভেজকে ডিসি সম্মেলনের পাঠানো হবে। তাদেরও করোনা পরীক্ষা করা হয়েছে। তাদের রিপোর্ট নেগেটিভ রয়েছে।

এ নিয়ে কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)মোহাম্মদ আমিন আল পারভেজ বলেন, জেলা প্রশাসক সুস্থ আছেন। তিনি তার বাসভবনে বিশ্রামে রয়েছেন।

আরো সংবাদ