কক্সবাজারে ছিনতাই-কিশোর গ্যাংয়ের ২২ সদস্য আটক - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০৪-১৪ ১২:০৪:৫৭

কক্সবাজারে ছিনতাই-কিশোর গ্যাংয়ের ২২ সদস্য আটক

শহর সংবাদদাতা :  কক্সবাজার শহরের বিভিন্ন এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে সাত জন এবং চিহ্নিত দুই ছিনতাইকারিসহ কিশোর গ্যাংয়ের ১৫ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় আটকদের হেফাজত থেকে উদ্ধার হয়েছে ছোরাসহ বিভিন্ন সরঞ্জামাদি।

কক্সবাজারের পুলিশ সুপার মোহাম্মদ হাসানুজ্জামন জানান, মঙ্গলবার মধ্যরাত থেকে বুধবার রাত ১১ টা পর্যন্ত কক্সবাজার শহরের বিভিন্ন এলাকায় এ অভিযান চালানো হয়। এদের মধ্যে কক্সবাজার সদর থানা পুলিশ ৯ জনকে এবং জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ১৩ জনকে আটক করেছে বলে জানিয়েছেন পুলিশের এ কর্মকর্তা। তবে আটকদের নাম ও পরিচয় জানা সম্ভব হয়নি।

পুলিশ সুপার জানান, ঈদকে সামনে রেখে চুরি-ছিনতাই প্রতিরোধসহ আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কক্সবাজার সদর থানাসহ পুলিশের বিশেষ দল অভিযান চালাচ্ছে। এতে বুধবার ভোর রাতে কক্সবাজার শহরের লারপাড়ায় ডাকাতির প্রস্তুতিকালে ৭ জনকে আটক করা হয়। এসময় ৩ টি লোহার রড ও শপিং ব্যাগের তৈরী কালো রঙের ১০ টি মুখোশ উদ্ধার করা হয়।

এছাড়া বুধবার বিকালে কক্সবাজার শহরের সমিতি পাড়া থেকে একজন এবং ঘোনার পাড়া থেকে আরেকজন চিহ্নিত ছিনতাইকারিকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৪ টি ছোরা উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগে একাধিক মামলা রয়েছে।
এদিকে বুধবার রাত ১১ টায় ডিবি পুলিশের একটি দল কক্সবাজার শহরের লালদীঘির পাড় এলাকা থেকে ১৩ জন কিশোর গ্যাংয়ের সদস্যকে আটক করেছে বলে জানিয়েছেন পুলিশ সুপার হাসানুজ্জামান।

তিনি বলেন, রাত ১১ টায় কক্সবাজার শহরের লালদীঘির পাড়ে ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ১৩ সদস্যকে আটক করেছে। ওই এলাকায় আটকরা বিনা প্রয়োজনে জড়ো হয়ে আড্ডা দিচ্ছিল। তাদের বাড়ী শহরের বিভিন্ন এলাকায়।

হাসানুজ্জামান জানান, আটক কিশোর গ্যাং সদস্যদের ব্যাপারে পুলিশ তথ্যের যাচাই-বাছাই করছে। এতে যাদের বিরুদ্ধে অপরাধে জড়িত থাকার তথ্য পাওয়া যাবে তাদের জন্য আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো সংবাদ