কক্সবাজারে পৃথক অভিযানে অস্ত্রসহ ৪ জন আটক - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শনিবার

প্রকাশ :  ২০২১-০৫-১৯ ১৩:২৬:৫৫

কক্সবাজারে পৃথক অভিযানে অস্ত্রসহ ৪ জন আটক

নিজস্ব প্রতিবেদক :  কক্সবাজারের মহেশখালী ও টেকনাফে পৃথক অভিযানে হত্যা মামলার আসামীসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে ৪টি দেশীয় তৈরী অস্ত্র ও একটি কিরিচ। বুধবার (১৯ মে) ভোর রাতে তাদেরকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন কক্সবাজারের পুলিশ সুপার হাসানুজ্জামান।
অভিযান নিয়ে মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, ১৯ মে রাত দেড়টার দিকে মহেশখালী থানার আল মতিশিয়া পাহাড়ের পূর্ব এলাকা অভিযান চালিয়ে উপজেলার মৌলভীকাটা এলাকার আনোয়ার হোসেনের ছেলে এবাদউল্লাহ (২৬) কে আটক করা হয়। এসময় তার কাছ থেকে তিনটি দেশীয় তৈরী অস্ত্র জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা মামলাসহ ৫টি মামলা বিচারাধীন রয়েছে।

অপরদিকে, টেকনাফ থানার ওসি হাফিজুর রহমান জানান, ১৯ মে রাত সোয়া ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী স্কুল মাঠ পাড়ায় অভিযান চালিয়ে একই ইউনিয়নের রঙ্গীখালী এলাকার সোনা মিয়ার ছেলে আবদু ছালাম ওরফে পুতিইন্যা (৩২), আব্দুস সাত্তারের ছেলে সোনামিয়া (৫৬), একই ইউনিয়নের নাটমুরা পাড়া এলাকার আমির হোসেনের ছেলে রবিউল আলমকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি দেশী তৈরী অস্ত্র ও একটি কিরিচ জব্দ করা হয়েছে।

ধৃত আসামীদের বিরুদ্ধে আইনী প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে সংশ্লিষ্ট থানা সূত্র জানিয়েছেন।

আরো সংবাদ