কক্সবাজারে ভ্রমণে আসা তরুণী অবশেষে না ফেরার দেশে! - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০৫-১৮ ১৪:৪৬:২০

কক্সবাজারে ভ্রমণে আসা তরুণী অবশেষে না ফেরার দেশে!

নিজস্ব  প্রতিবেদক :   কক্সবাজারে ভ্রমণে আসা লাবণী আকতার (১৯) নামের এক তরুনী ৪ দিন চিকিৎসাধীন থাকার পর মারা গেছে। পুলিশ বলছে, অতিরিক্ত মদ্যপানে অসুস্থ হওয়ায় তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বুধবার (১৮ মে) দুপুর সাড়ে ১২ টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় সঙ্গে আসা ৪ বন্ধুর মধ্যে ২ জনকে আটক করা হয়েছে।

লাবণী আকতার ঢাকার যাত্রাবাড়ি বসবাসকারি বরগুনার মনির হোসেনের কন্যা। এ ঘটনায় আটককৃত হলেন, যাত্রীবাড়ি এলাকার মো. জাহাঙ্গীরের পুত্র কামরুল আলম (২০) ও আবদুর রহমানের পুত্র আরিফ রহমান নিলু (২১)।

কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) মো. সেলিম উদ্দিন জানিয়েছেন, তারা ৪ বন্ধুসহ ১১ মে কক্সবাজার আসেন। এসে কলাতলীর বীচ হলি ডে নামের একটি আবাসিক হোটেল অবস্থান নেন। ওখানে ১৪ মে অসুস্থ হলে তরুনীকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ১৬ মে তরুণীকে আইসিইউতে হস্তান্তর করা হয়। এসময় সঙ্গে আসা ৪ জনের মধ্যে ২ জন স্বীকার করেন তারা অতিরিক্ত মদ্যপান করেছিলেন। এ ঘটনায় ২ জনকে আটক করা হলেও অপর ২ জন পালিয়ে গেছে।

তিনি জানান, ৪ দিন চিকিৎসাধীন থাকার পর বুধবার সাড়ে ১২ টায় তরুণী মৃত্যুবরণ করেন। ইতিমধ্যে মেয়েটির পিতাসহ অভিভাবকরা কক্সবাজারে অবস্থান করছেন। এব্যাপারে লিখিত অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

ওসি তদন্ত আরও জানান, আটক ২ জনকে এ ঘটনায় ৫৪ ধারায় আদালতে পাঠানো হয়। আদালত তাদের কারা হেফাজতে রেখেছে।

আরো সংবাদ