কক্সবাজারে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংস্কৃতি প্রতিমন্ত্রী - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০৫-১৪ ০৬:৪৮:১৩

কক্সবাজারে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংস্কৃতি প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক  : কক্সবাজারে সংস্কৃতি প্রতিমন্ত্রী কে. এম খালিদ এমপি ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত জাতীয় সংসদের স্থায়ী কমিটির সদস্যদের সম্মানে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্র অডিটোরিয়ামে শুক্রবার (১৩ মে) রাতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা প্রশাসনের সহায়তায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থাপিত হয় স্থানীয় শিল্পীদের পরিবেশনা। অনুষ্ঠানে কক্সবাজার জেলার ইতিহাস, ঐতিহ্য ও সাংস্কৃতিক কর্মকাণ্ড তুলে ধরেন জেলা প্রশাসক মামুনুর রশিদ।

এতে অন্যদের মধ্যে স্থায়ী কমিটির সভাপতি, সংসদ সদস্য সিমিন হোসেন রিমি, কমিটির সদস্য সুবর্ণা মুস্তফা এমপিসহ মন্ত্রণালয়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এর আগে শুক্রবার রামুর ঐতিহাসিক রাংকুট এবং ১০০ ফুট বৌদ্ধ মুর্তি পরিদর্শন করেছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি এবং সুবর্না মুস্তফা এমপি।

এসময় স্থানীয় সদস্য সাইমুম সরওয়ার কমল এমপি এবং কক্সবাজারের জেলা প্রশাসক মামুনুর রশীদ উপস্থিত ছিলেন।

অতিথিগণ রাংকুট ও ১০০ ফুট বৌদ্ধ মুর্তিস্থলে পৌঁছলে সেখানকার ধর্মজাজকগণ তাঁদের স্বাগত জানান এবং প্রতিষ্ঠান দু’টির ইতিহাস, ঐতিহ্য, বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন।

আরো সংবাদ