কক্সবাজারে শিগগিরই শুরু হচ্ছে এসপি টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০৩-১২ ০৮:৪৯:২৮

কক্সবাজারে শিগগিরই শুরু হচ্ছে এসপি টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজার ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ১১ মার্চ বিকাল সাড়ে ৪টায় কক্সবাজার জেলা পুলিশ কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার ও কক্সবাজার ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সভাপতি এ বি এম মাসুদ হোসেন, বিপিএম(বার) এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহেদুর রহমান শামীমের সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় ১০টি দলের অংশগ্রহণে শিগগিরই এসপি টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনের সিদ্ধান্ত গৃহিত হয়। এই লক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইকবাল হোসাইনকে আহবায়ক ও এসোসিয়েশনের সহ-সভাপতি বিপ্লব কান্তি দে’কে সদস্য সচিব করে একটি টুর্ণামেন্ট পরিচালনা কমিটিও গঠন করা হয়েছে। এছাড়াও সংগঠনের বিষয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইকবাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজওয়ান আহমেদ। এই সময় উপস্থিত থেকে বিভিন্ন মতামত তুলে ধরেন সহ-সভাপতি বিপ্লব কান্তি দে, যুগ্ন সাধারণ সম্পাদক আতিকুর রহমান, কোষাধ্যক্ষ মোঃ নুরুল আলম, দপ্তর সম্পাদক হারুনুর রশীদ, সদস্য যথাক্রমে প্রভাষক জসিম উদ্দিন, আলমগীর চেীধুরী, আলী রেজা তসলিম, শাহ নিয়াজ, হোসাইন মোঃ ইমরান ও কায়সার ফারুক।

সভা শেষে পুলিশ সুপার ও কক্সবাজার ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সভাপতি এ বি এম মাসুদ হোসেন দ্বিতীয় বারের মতো বিপিএম পদক অর্জন করায় সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

আরো সংবাদ