কক্সবাজারে সড়কে প্রাণ গেল ৩ জনের - কক্সবাজার কন্ঠ

রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রবিবার

প্রকাশ :  ২০২০-০৩-০৩ ১২:৩২:১৮

কক্সবাজারে সড়কে প্রাণ গেল ৩ জনের

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারের চকরিয়া ও রামুতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও ছয়জন আহত হয়েছে। এর মধ্যে চকরিয়ায় দু’মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও দুইজন আহত এবং রামুতে যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কা লেগে এক যাত্রী নিহত ও চারজন আহত হয়েছে। ৩ মার্চ বিকালে পৃথক সময়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের হারবাং স্টেশনে এবং রামু উপজেলার জোয়ারিয়ারনালা ইউনিয়নের গুচ্ছগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। স্থানীয়দের বরাতে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক আনিছুর রহমান জানিয়েছেন, মঙ্গলবার বিকাল সাড়ে ৩ টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং স্টেশনে চকরিয়ামুখি দ্রুতগামী একটি মোটর সাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটর সাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটর সাইকেল ২ টিতে থাকা ৪ জন আরোহী আহত হয়। স্থানীয়রা আহতদের তাৎক্ষণিক উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আহতদের মধ্যে ২ জনকে মৃত ঘোষণা করেন। অপর ২ জন সেখানে চিকিৎসাধীন রয়েছে। হাইওয়ে পুলিশের এ উপ-পরিদর্শক বলেন, নিহতদের মধ্যে শামশুল আলম (৫০) নামের একজনের বাড়ী চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার চনঘাটিয়া এলাকায়। তিনি ওই এলাকার বাসিন্দা ইসহাক মিয়ার ছেলে। তবে নিহত ১ জনসহ আহত ২ জনের পরিচয় জানা সম্ভব হয়নি। নিহতদের লাশ চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে বলে জানান আনিছুর রহমান।
এদিকে মঙ্গলবার বিকাল আড়াইটায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামু উপজেলার জোয়ারিয়ারনালা ইউনিয়নের গুচ্ছগ্রাম এলাকায় চট্টগ্রামগামী মারছা পরিবহন সার্ভিসের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের মুখোমুখি ধাক্কা লেগে ১ জন নিহত এবং ৪ জন আহত হয়েছে বলে জানিয়েছেন রামু থানার ওসি মো. আবুল খায়ের। ঘটনায় নিহত যুবকের নাম সুজন। আহতদের পরিচয় নিশ্চিত করতে পারেননি ওসি।
স্থানীয়দের বরাতে ওসি খায়ের বলেন, মঙ্গলবার বিকালে রামুর জোয়ারিয়ারনালা ইউনিয়নের গুচ্ছগ্রাম এলাকায় চট্টগ্রামগামী মারছা পরিবহন সার্ভিসের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মাইক্রোবাসের মধ্যে মুখোমুখি ধাক্কা লেগে মাইক্রোবাসের ৫ জন যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় লোকজন রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। আহত অন্যরা সেখানে চিকিৎসাধীন রয়েছে। নিহতের লাশ রামু থানায় নিয়ে আসা হয়েছে বলে জানান ওসি খায়ের।

আরো সংবাদ