কক্সবাজারে ২ স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টা, রিকশা চালক আটক - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০৫-৩০ ১২:৫৫:৩২

কক্সবাজারে ২ স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টা, রিকশা চালক আটক

নিজস্ব  প্রতিবেদক  :  কক্সবাজারের খরুলিয়ায় স্কুলে যাওয়ার পথে ২ স্কুলছাত্রীকে অপহরণ চেষ্টার অভিযোগ উঠেছে জসিম উদ্দিন নামে এক রিকশা চালকের বিরুদ্ধে। এ ঘটনায় চালককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয়রা। আটক ড্রাইভার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের মোহসিনিয়া পাড়া গ্রামের আমান উল্লাহর ছেলে।

সোমবার (৩০ মে) সকাল সাড়ে ৯টার দিকে খরুলিয়া বাজারের পশ্চিম পাশের একটি ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী দুইজন খরুলিয়া উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থী।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ শরীফ বলেন, স্কুলের দুই শিক্ষার্থীকে সিএনজি অটোরিকশা চালক কক্সবাজারের দিকে নিয়ে যেতে চেষ্টা করে। এসময় ওই শিক্ষার্থীদের চিৎকারে স্থানীয় জনতা চালককে আটক করে স্কুলে নিয়ে আসে। পরে তাকে পুলিশে সোর্পদ করেছে।

স্কুল সূত্রে জানা যায়, ওই দুই ছাত্রী বাড়ি থেকে সিএনজি অটোরিকশাযোগে স্কুলের উদ্দেশে আসছিলেন। খরুলিয়া বাজারে আসার পর প্রায় সব যাত্রী গাড়ি থেকে নেমে যায়। এরপর ওই দুই ছাত্রী গাড়ি থেকে স্কুল গেটে নামতে চাইলে চালক তাদের বাঁধা দেয়। এক পর্যায়ে চলন্ত গাড়ি থেকে দুজনেই লাফ দেয়। এতে গুরুতর আহত হয় দুই শিক্ষার্থী।

এসময় তারা চিৎকার দিলে স্থানীয় জনতা, ইউপি সদস্য আব্দুর রশিদ ও স্কুলগামী ছাত্ররা এসে তাদের উদ্ধার করে এবং ড্রাইভার জমিস উদ্দিনকে আটক করে গাড়িটিসহ স্কুলে নিয়ে যায়। পরে ৯৯৯-এ কল দিয়ে কক্সবাজার সদর থানা পুলিশের কাছে তাকে হন্তান্তর করে।

কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) সেলিম উদ্দিন বলেন, জরুরি সেবা ৯৯৯-এর মাধ্যমে খবর পেয়ে চালক জসিম উদ্দিনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

আরো সংবাদ