কক্সবাজার জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন - কক্সবাজার কন্ঠ

সোমবার, ৬ মে ২০২৪ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০২-২৬ ২০:২৫:২৩

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন

মোহাম্মদ হোছাইন সংবাদদাতা : ২৬ ফেব্রুয়ারি আনন্দঘন পরিবেশে সম্পন্ন হলো কক্সবাজার জেলা আইনজীবী সমিতির নির্বাচন। দূটি প্যানেলে মোট ১৭টি পদে অনুষ্ঠিত হয় এই নির্বাচন। এক‌টি বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি প‌রিষদ সমর্থীত ও স‌ম্বি‌লিত আইনজী‌বি প‌রিষদ এর ম‌নো‌নিত প্যানেলের নেতৃত্বে রয়েছেন সভাপতি পদে এড. ইকবালুর রশিদ আমিন (‌সো‌হেল) ও সাধারন সম্পাদক পদে এড. মোহাম্মদ তারেকসহ মোট ১৭ জ‌ন।

আ‌রেক‌টি আইনজী‌বি প‌ষিদ ম‌নো‌নিত প‌্যা‌নে‌লের নেতৃ‌ত্বে র‌য়ে‌ছেন সভাপ‌তি প‌দে এড. মোহাম্মদ আমির হোসাইন ও সাধারণ সম্পাদক পদে এড. মোহাম্মদ তাওহীদুল আনোয়ারসহ ১৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

ফলাফলে জানা যায়, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি প‌রিষদ সমর্থীত ও স‌ম্বি‌লিত আইনজী‌বি প‌রিষদ এর ম‌নো‌নিত প্যানেলের ১৭ জ‌নের ম‌ধ্যে সভাপ‌তিসহ ৯ জন ‌নির্বাচিত হ‌য়ে‌ছেন। সভাপতি পদে এড. ইকবালুর রশিদ আমিন (‌সো‌হেল) ৪৯০ ভোট পে‌য়ে বিজয়ী হ‌য়ে‌ছেন ও তার প্রতিদ্ব‌ন্দ্বি এড. মোহাম্মদ আমির হোসাইন পে‌য়ে‌ছেন ২৬৭ ভোট।

আ‌রেক‌টি আইনজী‌বি প‌ষিদ ম‌নো‌নিত প‌্যা‌নে‌লের ১৭ জ‌নের ম‌ধ্যে সাধারন সম্পাদকসহ ৮ জন নির্বা‌চিত হ‌য়ে‌ছেন। সাধারন সম্পাদক পদে এড. মোহাম্মদ তাওহীদুল আনোয়ার ৪১৮ ভোট পে‌য়ে বিজয়ী হ‌য়ে‌ছেন ও তার প্রতিদ্ব‌ন্দ্বি এড. মোহাম্মদ তারেক পে‌য়ে‌ছেন ৩৩৮ ভোট।

নব নির্বাচিত সভাপ‌তির অনুভু‌তি জ‌ানতে চাই‌লে তিনি কক্সবাজার কন্ঠকে বলেন, সৎ ও নিষ্টার সা‌থে আইনজী‌বি সদস‌্যদের স্বার্থ রক্ষা‌তে কাজ ক‌রে যা‌বেন ব‌লে জানান।‌ বিজয়ী সাধারন সম্পাদ‌কের স্বাক্ষাৎ না পাওয়ায় বক্তব‌্য নেওয়া সম্ভব হয়নি।

আরো সংবাদ