কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদের মানববন্ধন - কক্সবাজার কন্ঠ

রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রবিবার

প্রকাশ :  ২০২১-১০-১৭ ২০:২৭:০৩

কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদের মানববন্ধন

কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদের মানববন্ধন

সংবাদ বিজ্ঞপ্তি : পেকুয়াসহ সারাদেশে শারদীয় দুর্গাপূজায় প্রতিমা ভাংচুর, হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলা-ভাংচুর ও অগ্নিসংযোগের প্রতিবাদে কক্সবাজারে মানববন্ধন এবং প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৭ অক্টোবর) সকালে জেলা প্রশাসক কার্যালয় চত্ত্বরে এই কর্মসূচির আয়োজন করে কক্সবাজার জেলা পূজা উদযাপন পরিষদ। জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি এডভোকেট রনিজত দাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ট্রাস্টি বাবুল শর্মার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তারা অবিলম্বে সাম্প্রদায়িক সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের দাবী জানিয়ে বলেন, এসব ঘটনা বিচ্ছিন্ন ঘটনা বলে আজ আর উড়িয়ে দেয়ার কোনো সুযোগ নেই।
এর সবটাই পরিকল্পিত, যার মূল লক্ষ্য হচ্ছে দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করা। বক্তারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের এসব ঘটনায় জড়িত ব্যক্তি ও মদদদাতাদের অবিলম্বে গ্রেপ্তার করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
প্রতিবাদ সমাবেশে বক্তব্যে রাখেন-জেলা পূজা উদযাপন পরিষদের সিনিয়র কর্মকর্তা এডভোকেট তাপস রক্ষিত, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি এডভোকেট দীপংকর বড়ুয়া পিন্টু, সাধারণ সম্পাদক অধ্যাপক প্রিয়তোষ শর্মা চন্দন, জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি বিপুল সেন, যুগ্ম সাধারণ সম্পাদক দীপক শর্মা দীপু, স্বরুপম পাল পাঞ্জু, সাংগঠনিক সম্পাদক বিশ্বজিত পাল বিশু, রাধা গোবিন্দ দাস ব্রহ্মচারী, জেলা সৎসঙ্গ মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ডাঃ চন্দন কান্তি দাশ, ডাঃ পরিমল দাশ, কক্সবাজার পৌর পূজা উদ্যাপন পরিষদের সভাপতি বেন্টু দাশ, সাধারণ সম্পাদক জনি ধর, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট বাপ্পী শর্মা, সাধারণ সম্পাদক ২ বলরাম দাশ অনুপম, প্রিয়তোষ কান্তি দে, শাওন চক্রবর্তী জনি, প্রীতম ধর প্রমুখ। মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশে বিভিন্ন পৌর ও উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ