কক্সবাজার ডলফিন মোড়ে ট্রাক চাপায় ২ পথচারী নিহত - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৩-০৬ ২০:৫০:০৪

কক্সবাজার ডলফিন মোড়ে ট্রাক চাপায় ২ পথচারী নিহত

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার শহরের কলাতলী ডলফিন মোড়ে সিমেন্ট বোঝাই ট্রাক চাপা পড়ে নারীসহ ২ পথচারী নিহত হয়েছেন। শনিবার (৬ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে কলাতলী ডলফিন মোড়ে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, কক্সবাজার শহরের কলাতলী এলাকায় লাল মিয়ার স্ত্রী মোমেনা বেগম (৬০) ও ঢাকা উত্তরা এলাকার সাহাদত হোসেন (৪৫)। এ সময় আহত হয়েছেন অন্তত ১০ জন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ট্রাকটি ব্রেকফেইল করে একটি সিএনজিকে ধাক্কা দেয়। এতে ট্রাক চাপায় ২ জন মারা গেছে। আরও ৪ জনকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কক্সবাজার শহর পুলিশ ফাড়ির এস আই আনোয়ার হোসেন জানান, শনিবার রাত সাড়ে ১১ টার দিকে কক্সবাজারমুখী সিমেন্ট বোঝাই একটি ট্রাক (যার নাম্বার চট্টমেট্টো-ট-১১-৬৮২৮) নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীকে চাপা দেয়। এসময় ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে ২ জন নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১০ জন পথচারী।

আহতরা হলেন, কক্সবাজার শহরের বাহারছড়া এলাকার এডভোকেট ওসমান গণি (৪৫), উখিয়ার কোটবাজার এলাকার আবদুল আমিনের ছেলে জসিম উদ্দীন (২৫), বশরত আলীর ছেলে মুজিব (৪৫), শফিউল্লাহর ছেলে জিকু (৩০), মহেশখালী এলাকার আবুল কাশেমের ছেলে জয়নাল (৩৫), বড় ভাই আবুল হোসেন (৪৫) ও ছেলে রাশেদুল হক (১৭) সহ অন্তত ১০ জন।

এদিকে এ দূর্ঘটনার সংবাদ পেয়ে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উদ্ধার অভিযান চালিয়ে তাদের উদ্ধার করেন।

কক্সবাজার সদর মডেল থানার ওসি তদন্ত বিপুল চন্দ্র দে জানান, ঘটনাস্থলে এক নারীসহ ২ জনের মৃত্যু হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এদিকে কক্সবাজার জেলা সদর হাসপাতাল সূত্রে জানাগেছে, আহতদের ২ জনকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ