কক্সবাজার বিমানবন্দর থেকে নগদ টাকাসহ ১১ রোহিঙ্গা আটক - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২২-০৮-২৩ ১৪:৩৫:১৯

কক্সবাজার বিমানবন্দর থেকে নগদ টাকাসহ ১১ রোহিঙ্গা আটক

বার্তা পরিবেশক : কক্সবাজার বিমানবন্দরে এক নারীসহ ১১ রোহিঙ্গাকে আটক করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে নগদ তিন লাখ ১৮ হাজার টাকাসহ সাংবাদিকের ভুয়া পরিচয়পত্র  উদ্ধার করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৩ আগস্ট) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মোহাম্মদ কামরান হোসেন।

আটককৃত রোহিঙ্গারা হলো, মৃত নজরুল ইসলামের ছেলে মোহাম্মদ নূর, আবুল কাশেমের ছেলে মোহাম্মদ আয়াছ, মৃত লাল মিয়ার ছেলে আব্দুল হক, আব্দুল শুক্কুরের ছেলে রবি আলম, আবু তাহেরের ছেলে মোহাম্মদ নূর, নুর আলমের ছেলে ওসমান, আব্দুর শুক্কুরের ছেলে আবু বক্কর সিদ্দিক, মৃত সলিমুল্লাহর ছেলে রেজাউল করিম, নুরুল আমিনের ছেলে মোহাম্মদ আজিজ, দিন মোহাম্মদের ছেলে মোহাম্মদ ফয়সাল ও আব্দুস শুক্কুরের মেয়ে রহিমা। তারা সবাই উখিয়া ও টেকনাফের রোহিঙ্গা শিবিরের বাসিন্দা।

এএসপি কামরান হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার বিমানবন্দরে কনকোর্স হলের সামনে ইউএস বাংলা এয়ারলাইন্সের কাউন্টারে তাদের গতিবিধি সন্দেহজনক হলে জিজ্ঞাসাবাদ করা হয়।

একপর্যায়ে স্বীকার করে তারা রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা। এ সময় তাদের কাছ থেকে ইউএস বাংলার দুটি, নভোএয়ারের দুটি ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পাঁচটি টিকেটসহ সাংবাদিকের দুটি ভুয়া পরিচয়পত্র ও আইএফআইসি ব্যাংকের ডেবিট কার্ড পাওয়া গেছে।

তিনি আরও জানান, কেন তারা ঢাকা যাচ্ছিল সেই বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ শেষে কক্সবাজার সদর থানায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আরো সংবাদ