কক্সবাজার শহরের শীর্ষ সন্ত্রাসী মুন্নাসহ ২৬ জন গ্রেপ্তার - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০৪-১৫ ১৪:০৫:৪২

কক্সবাজার শহরের শীর্ষ সন্ত্রাসী মুন্নাসহ ২৬ জন গ্রেপ্তার

নিজস্ব  প্রতিবেদক  :  কক্সবাজার শহরের শীর্ষ সন্ত্রাসী নুরুল আমিন মুন্নাসহ বিভিন্ন মামলার ২৬ জন পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি এক নলা বন্দুক ও ৭টি ছোরা উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত শীর্ষ সন্ত্রাসী মুন্নার বিরুদ্ধে ১৯ টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
শুক্রবার (১৫ এপ্রিল) বিকেল ৪টার দিকে কক্সবাজার সদর থানার কনফারেন্সে হলে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম।
তিনি জানান, গত ৪৮ ঘন্টায় কক্সবাজার শহরজুড়ে অভিযান পরিচালনা করেছে জেলা পুলিশের ৫টি টিম। তাদের হাতে ধরা পড়েছে শহরের তালিকাভুক্ত শীর্ষ ছিনতাইকারী ও ১৯ মামলার আসামী নুরুল ইসলাম মুন্নাসহ ২৬ জন।
বুধবার থেকে শুক্রবার ভোর পর্যন্ত চলা পুলিশের এ বিশেষ অভিযানে প্রথম ধাপে ১২ জন ও ২য় ধাপে আরও ২৬ জনকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে, ছিনতাই ও ডাকাতি প্রস্তুতি মামলাসহ একাধিক মামলা রয়েছে।
তিনি আরও জানান, অপরাধ নিয়ন্ত্রণে পুলিশ সব সময় সক্রিয়। তবে সামাজিক আন্দোলন না হলে পুলিশের একার পক্ষে পুরোপুরি অপরাধ নিয়ন্ত্রণ সক্ষম হচ্ছে না। এ ব্যাপারে তিনি সমাজের জনপ্রতিনিধিদের এগিয়ে আসার আহবান জানান

আরো সংবাদ