কক্সবাজারে ত্রাণ বিতরণকে কেন্দ্র করে দু’পক্ষের ১৫ জন আহত - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৪-২৫ ১৫:২৭:১৪

কক্সবাজারে ত্রাণ বিতরণকে কেন্দ্র করে দু’পক্ষের ১৫ জন আহত

বড়মহেশখালীর হিন্দুপাড়ায় পরাজিত মেম্বার প্রার্থীর হামলায় ৭ জন আহত

নিজস্ব সংবাদদাতা :  কক্সবাজার সদর উপজেলার  ইসলামাবাদ ইউনিয়নের হিন্দুপাড়ায় ত্রাণ বিতরণকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে ৪ নারী, স্থানীয় ইউপি মেম্বারসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। রবিবার (২৫ এপ্রিল) সকালে ওই ইউনিয়নের হিন্দুপাড়া গ্রামের দুর্গা মন্দিরের পাশে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই ঈদগাঁও থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় ওয়ার্ড মেম্বার সাইফুল ইসলাম তার সহকারী শুকলালের মাধ্যমে ব্যক্তিগত উদ্যোগে করোনাকালীন ঈদ উপহার বিতরণ করছিলেন। ওই ঈদ উপহার বিতরণকে কেন্দ্র করে ঘটনাস্থলে শুকলালের সঙ্গে পাড়ার অপর সম্ভাব্য ইউপি সদস্য পদপ্রার্থী সুমন দের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়।

খবর পেয়ে আওয়ামী লীগ নেতা ও ইউপি মেম্বার সাইফুল ইসলাম এবং তার সমর্থকরা ঘটনাস্থলে গেলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে মেম্বার সাইফুলসহ উভয় পক্ষের ৪ নারীসহ ১০ জনকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেয়া হয়েছে।

সম্ভাব্য মেম্বার প্রার্থী সুমন দের অভিযোগ, সাইফুল মেম্বার ত্রাণ দিয়ে আগাম ভোট কিনছে। এ ঘটনাটিকে সংখ্যালঘুদের উপর হামলা হয়েছে বলে একটি মহল উস্কানী দিচ্ছে বলেও অভিযোগ উঠেছে।
কক্সবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মামুন আল ইসলাম দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঈদগাঁও থানার ওসি আবদুল হালিম জানায়, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং শান্তি-শৃংখলা বজায় রাখতে কাজ করা হচ্ছে।

আরো সংবাদ