কক্সবাজার সদর মডেল থানার ওসি প্রত্যাহার - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২০-০৮-১১ ১৬:৫১:৩৪

কক্সবাজার সদর মডেল থানার ওসি প্রত্যাহার

চট্টগ্রাম প্রতিনিধি :  কক্সবাজার শহরে জনতার গণপিঠুনি থেকে উদ্ধার করা মাদক মামলার এক আসামী পুলিশ হেফাজতে মৃত্যুর ঘটনায় সদর মডেল থানার ওসিকে প্রত্যাহার করা হয়েছে। পুলিশ হেফাজতে মৃত্যু হওয়া নবী হোসেন কক্সবাজার সদর উপজেলার বাংলাবাজার পশ্চিম মুক্তারকূল এলাকার মৃত আব্দুর শুক্কুরের ছেলে। পুলিশ জানিয়েছে, নবী হোসেনের বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় মাদক আইনে মামলা রয়েছে। এ ঘটনায় প্রত্যাহার হয়েছেন কক্সবাজার সদর থানার ওসি ছৈয়দ মোহাম্মদ শাহজাহান কবীর।
১১ আগষ্ট মঙ্গলবার রাত ৯ টায় এ তথ্যটি নিশ্চিত করেছেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক। ডিআইজি বলেন, ১০ আগস্ট দুপুরে কক্সবাজার শহরের বড় বাজার এলাকায় একদল লোক মাদক মামলার পলাতক আসামী নবী হোসেনকে মারধর করছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জনতার গণপিঠুনির হাত থেকে ওই আসামীকে উদ্ধার করে চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল নিয়ে আসে।
গোলাম ফারুক বলেন, হাসপাতালে চিকিৎসা শেষে নবী হোসেনকে থানায় নিয়ে আসা হয়। পরে মঙ্গলবার বিকালে থানায় পুলিশ হেফাজতে থাকা অবস্থায় তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় কক্সবাজার সদর থানার ওসি শাহজাহান কবীরকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে বলে জানান ডিআইজি।

আরো সংবাদ