উখিয়ায় ক্যান্সার রোগীর জন্য উঠানো টাকা আত্মসাত! - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৪-২৭ ১৬:৫০:২৫

উখিয়ায় ক্যান্সার রোগীর জন্য উঠানো টাকা আত্মসাত!

বার্তা পরিবেশক :  ক্যান্সার আক্রান্ত রোগীর চিকিৎসার জন্য মানুষের দানকৃত আর্থিক সাহায্যের টাকা আত্নসাতের অভিযোগ উঠেছে সংঘবদ্ধ চক্রের বিরুদ্ধে। ভুক্তভোগী ক্যান্সার রোগী এ বিষয়ে অভিযোগ দায়ের করেছে থানায়।
সূত্রে জানাগেছে, কক্সবাজারের উখিয়া উপজেলার রত্না পালং ইউনিয়নের ১নং ওয়ার্ড মধ্য রত্নাপালং কোটবাজার এলাকার দরিদ্র শুভদন বড়ুয়ার ছেলে অজিত বড়ুয়া (৩৫) ইতোপূর্বে ক্যান্সার রোগে আক্রান্ত হন।

তিনি ইতোপূর্বে বিভিন্ন মানুষের কাছ থেকে আর্থিক সাহায্য নিয়ে চিকিৎসা চালিয়ে যাচ্ছিল। ইত্যবসরে একই এলাকার শ্যামল বড়ুয়ার ছেলে বিজন বড়ুয়া (৩৫), হেমন্দ্র বড়ুয়ার ছেলে সবুজ বড়ুয়া (৩৪), ননাদ বড়ুয়ার ছেলে দীলিপ বড়ুয়া (৩৪) পরস্পর যোগসাজশে ক্যান্সার আক্রান্ত উক্ত অজিত বড়ুয়ার চিকিৎসার ব্যয় নির্বাহ করতে মানবিক সাহায্যের অনুরোধ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেন। উল্লেখিত পোস্টে সাহায্য পাঠানোর জন্য তাদের (অভিযুক্তদের) বিকাশ নং (০১৯১৪-৪৮৯৯২৯ এবং নগদ ০১৭৮৬-৩৫২৩৬৬) উল্লেখ করা হয়।
গত ১৯ মার্চ ২০২১ ইং সন্ধ্যায় উক্ত মানবিক পোস্ট দেয়ার পর থেকে বিকাশ ও নগদ বিকাশ নাম্বারে লোকজন মানবিক সাহায্য প্রদান করে আসছে। মানুষের আর্থিক সাহায্যে এসব সঞ্চিত টাকা ক্যান্সার রোগী অজিত বড়ুয়া খুঁজতে গেলে অভিযুক্তরা আজ দেবে কাল দেবে বলে আত্মসাৎ করেছে।
বর্তমানে উক্ত ক্যান্সার রোগী টাকার অভাবে হাসপাতালে চিকিৎসার ব্যয় নির্বাহ করতে না পেরে নিজ বাড়ীতে বিনা চিকিৎসায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এবিষয়ে ভুক্তভোগী ক্যান্সার রোগী অজিত বড়ুয়া উখিয়া থানায় লিখিত অভিযোগ করেছে। তিনি মানবিক সাহায্যের জন্য সঞ্চিত টাকাগুলো উদ্ধারে সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

আরো সংবাদ