ক্যাম্পে নিয়োজিত আর্মড পুলিশকে ৩টি গাড়ি দিলেন ইউএনএইচসিআর - কক্সবাজার কন্ঠ

সোমবার, ২৭ মে ২০২৪ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-১০-২৯ ০৬:৫৭:১৩

ক্যাম্পে নিয়োজিত আর্মড পুলিশকে ৩টি গাড়ি দিলেন ইউএনএইচসিআর

কক্সবাজার : কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্বে নিয়োজিত আর্মড পুলিশ ব্যাটালিয়নকে জাতিসংঘের অঙ্গ সংস্থা ইউএনএইচসিআরের পক্ষ থেকে রোহিঙ্গা ক্যাম্পের আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার স্বার্থে তিনটি গাড়ি ২৮ অক্টোবর বৃহস্পতিবার বিকেল ৪টায় প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ইউএনএইচসিআরের কক্সবাজার প্রধান মিস ইটা সুকি, প্রত্যাবর্তন ও শরণার্থী কমিশনার শাহনেওয়াজ রেজোয়ান আহমেদ, ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর অধিনায়ক মোঃ নাইমুল হক, ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ানের অধিনায়ক শিহাব কায়সার খান ও ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর অধিনায়ক মোহাম্মদ তারিকুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এ সময় মিস ইটা সুকি রোহিঙ্গা ক্যাম্পে দায়িত্বরত আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর ভূমিকার প্রশংসা করেন এবং মহিবুল্লাহ হত্যাকাণ্ডের মূল আসামিদের গ্রেফতার করায় ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ নাইমুল হককে ধন্যবাদ জানান।

রেজোয়ান আহমেদ ক্যাম্পে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এপিবিএনকে গাড়ি প্রদান করায় ইউএনএইচসিআরকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও এ সহযোগিতা যেন চলমান থাকে তার আহবান জানান।

এ সময় আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর পক্ষ থেকে শরণার্থী- প্রত্যাবাসন কমিশনার এবং ইউএনএইচসিআর ও মিস ইটা সুকিকে ধন্যবাদ জানানো হয়।

আরো সংবাদ