খরুলিয়ায় সামান্য কথা কাটাকাটিতে যুবক খুন! - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২১-০৬-২৬ ১৪:০১:৪৫

খরুলিয়ায় সামান্য কথা কাটাকাটিতে যুবক খুন!

নিজস্ব প্রতিবেদক :  কক্সবাজার সদরের ঝিংলজার ইউনিয়নের খরুলিয়ায় ঘাটপাড়ায় সামান্য কথা কাটাকাটিকে কেন্দ্র করে এক যুবক খুন হয়েছে। শনিবার (২৬ জুন) বিকাল ৪টার দিকে ঘাটপাড়া বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোর্শেদ আলম (২২) ঘাটপাড়া এলাকার সৈয়দ আলমের ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য আব্দুর রশিদ জানিয়েছন, নিহত মোর্শেদ ও কোনার পাড়ার ফরিদুল আলমের ছেলে কফিল উদ্দীনের মধ্যে ঠাট্টার ছলে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ক্ষুব্ধ হয়ে একজন অন্যজনকে ইয়াবা ব্যবসায়ী বলে তিরস্কার করে। এ বিষয়ে ক্ষুব্ধ হয়ে মোর্শেদ আলমকে ছুরিকাঘাত করে কফিল উদ্দীন। এতে গুরুতর জখম হয় মোর্শেদ আলমের। পরে দ্রæত তাকে উদ্ধার করে লিংকরোডের মেরিন সিটি হাসপাতালে নেয় হয়। সেখানকার চিকিৎসকরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে নেওয়ার পথে ডুলাহাজারা পর্যন্ত গেলে মারা যায় মোর্শেদ আলম।

এ নিয়ে ঝিংলজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান জানিয়েছেন, ঘটনার সাথে সাথে পুলিশকে খবর দেয়া হয়। মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে নিয়ে আসছে পুলিশ।

এদিকে সামান্য বিষয় নিয়ে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। এ নির্মম হত্যার ঘটনায় মানুষ চরম ক্ষুব্ধ হয়ে উঠেছে। তারা ঘাতক কফিলকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য জোর দাবি জানান।

আরো সংবাদ