খুরুশকুল ব্রিজ থেকে অস্ত্রসহ যুবক আটক - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ৩ মে ২০২৪ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২০-০১-১৮ ১৫:১১:০৭

খুরুশকুল ব্রিজ থেকে অস্ত্রসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার গোয়েন্দা পুলিশের একটি  দল অভিযান চালিয়ে ১টি দেশীয় তৈরী অস্ত্র ও দুই রাউন্ড কার্তুজসহ আরাফাত রহমান নামের এক ডাকাতকে আটক করেছে। ১৮ জানুয়ারি ভোরে কক্সবাজার শহরের খুরুশকুল টানা ব্রিজের উপর থেকে তাকে আটক করা হয়।

[the_ad id=”36489″]আটককৃত ডাকাতের নাম আরাফাত রহমান প্রকাশ সোনা মিয়া। সে চকরিয়া উপজেলার খুটাখালী এলাকার সিরাজ মিয়ার ছেলে। গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর মাসুম খান বলেন, শহরের কবিতা চত্বরে দায়িত্ব পালন করার সময় গোপন সংবাদের ভিত্তিতে খুরুশকুল লোহার টানা ব্রিজের উপরে অভিযানে গেলে আরাফাত রহমান প্রকাশ সোনা মিয়া দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় গোয়েন্দা পুলিশের একটি টিম তাকে ধাওয়া করে ধরতে সক্ষম হয়।

পরবর্তীতে তার দেহ তল্লাশি করে একটি দেশীয় তৈরী অস্ত্র ও দুই রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়। আরাফাত রহমানের বিরুদ্ধে চকরিয়া থানায়, রামু থানা ও নাইক্ষ্যংংছড়ি থানায় অস্ত্র আইনে একাধিক মামলা রয়েছে।[the_ad_placement id=”content”]
এ ঘটনায় গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর আশরাফুজ্জামান বাদী হয়ে কক্সবাজার সদর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করে। আজ শনিবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ