চকরিয়ায় কুখ্যাত জলদস্যু জিকু অস্ত্রসহ আটক - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২২-০৫-১৩ ১৩:৫২:১০

চকরিয়ায় কুখ্যাত জলদস্যু জিকু অস্ত্রসহ আটক

প্রতিবেদক, কক্সবাজার কন্ঠ :  কক্সবাজার জেলার চকরিয়ায় অভিযান চালিয়ে জলদস্যু জিকু বাহিনীর প্রধান, কুখ্যাত জলদস্যু, জিয়াবুল হক জিকুকে আগ্নেয়াস্ত্রসহ আটক করেছে র‌্যাব-৭। শুক্রবার (১৩ মে) র‌্যাব-৭’র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১২ মে) রাত আটটার দিকে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন ছৈনাম্মারঘোনা এলাকায় অভিযান চালিয়ে একটি ওয়ান শুটার গান এবং দুই রাউন্ড কার্তুজসহ জিকুকে আটক করে। আটককৃত জিকু (৫০) ছৈনাম্মারঘোনা এলাকার মৃত আনছার উল করিমের ছেলে বলে জানা যায়।

র‌্যাব জানায়, জিয়াবুল হক জিকু ছিলেন বঙ্গোপসাগরের দুঃসাহসী জলদস্যু এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত একজন জলদস্যু। সে একটি জলদস্যু গ্যাং পরিচালনা করে। যার গ্যাং লিডার জিকু নিজেই। স¤প্রতি জিকু বিভিন্ন জলদস্যু গ্রæপের সাথে যোগাযোগ শুরু করে এবং তার জলদস্যু দলকে সংগঠিত করে আগের ব্যবসা শুরু করে। আটক জিকুর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আরো সংবাদ