চকরিয়ায় বোনের বাড়িতে বেড়াতে গিয়ে খুন হলেন গৃহবধূ - কক্সবাজার কন্ঠ

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-১১-১৯ ১৭:০৯:০৫

চকরিয়ায় বোনের বাড়িতে বেড়াতে গিয়ে খুন হলেন গৃহবধূ

চকরিয়া প্রতিনিধি : কক্সবাজারের  চকরিয়ায় বোনের বাড়িতে বেড়াতে এসে পারিবারিক বিরোধের জের ধরে আনোয়ারা বেগম (২৮) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ১৯ নভেম্বর শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের নতুন পাহাড় আশ্রয়ণ কেন্দ্র এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আনোয়ারা বেগম খুটাখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নলবনিয়া গ্রামের দিনমজুর মো. আবদুল্লাহর স্ত্রী ও চার সন্তানের জননী।

নিহতের স্বামী আবদুল্লাহ বলেন, গত এক সপ্তাহ আগে পরিবার-পরিজন নিয়ে স্ত্রীর বোনের বাড়ি মানিকপুরে বেড়াতে আসেন তিনি। সম্প্রতি নিহত আনোয়ারার ভাই মো. আরিফ তার ভগ্নিপতি মনির আহমদ এর বাবার কাছ থেকে ৫০ হাজার টাকা পাওনা আছে। ওই টাকা চাইতে গিয়ে আরিফের স্ত্রীর সাথে আনোয়ারার বাড়াবাড়ি হয়। এ ঘটনার জের ধরে ১৯ নভেম্বর দুপুর ২টার দিকে মনির আহমদের ছোট ভাই জমির উদ্দিন ও মিজানুর রহমান মিলে দা দিয়ে অতর্কিতভাবে আনোয়ারা বেগমকে দা দিয়ে কুপিয়ে জখম করে।

এসময় তার স্বজনরা আনোয়ারাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে চকরিয়া থানার এসআই গোলাম সরোয়ার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করেন।চকরিয়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ওসমান গণি বলেন, লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।

আরো সংবাদ