চট্টগ্রাম দক্ষিণ জেলার বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে সুরক্ষা সামগ্রী বিতরণ - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২০-০৭-০৩ ১০:৩২:১৮

চট্টগ্রাম দক্ষিণ জেলার বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্সে সুরক্ষা সামগ্রী বিতরণ

চট্টগ্রাম সংবাদদাতা :  সরকার সম্প্রতি বিভিন্ন অঞ্চলকে রেড জোনভুক্ত করে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে চূড়ান্ত ভাবে সতর্ক করেছেন। এরপরও আক্রান্ত ও মৃত্যুর হার দিন দিন বাড়ছে। এই মরনদশা থেকে বাঁচার একমাত্র উপায় স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ব্যবহারে নিশ্চিত করা।

এটি নিশ্চিত করার জন্য ১৫ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক এএসএম আজিম উদ্দিনের উদ্যোগে বিভিন্ন স্থানে পিপিই ও সুরক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

৩ জুলাই সকালে ১৫ আনসার ব্যাটালিয়ন, পটিয়া, চট্টগ্রামে জীবাণুনাশক মেশিন ও সুরক্ষা সামগ্রী বিতরণ এবং দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পটিয়া, চট্টগ্রামে পিপিই ও সুরক্ষা সামগ্রী বিতরণ। বিকেলে বোয়ালখালীতে সাংস্কৃতিক উন্নয়নমূলক সংস্থা ট্যালেন্ট এর কার্য়ালয় উদ্বোধন ও ট্যালেন্ট এর উদ্যোগে উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কমপ্লেক্সে ডাক্তার, নার্স ও রোগীদের মাঝে স্বাস্থ্য উপকরণ ( পিপিই, গাউন ও মাস্ক) বিতরন করা হয়।

এ সময়ে প্রধান অতিথি ১৫ আনসার ব্যাটালিয়ন এর অধিনায়ক এএসএম আজিম উদ্দিনসহ বোয়ালখালী শিক্ষা ও সাংস্কৃতিক উন্নয়নমূলক সংস্থা ট্যালেন্টের চেয়ারম্যান এসএম আকরামুল হক, ট্যালেন্ট এর অন্যতম কার্যনির্বাহী সদস্য কানিজ ফাতেমা লিমা, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  কর্তব্যরত ডা: ফারহানা কাদরী, ডা: সাদমান বিন মাহমুদ, ইএমও ডাক্তার রওশান জাহান এর হাতে তুলে দেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, কোভিড ১৯ এর এই মহামারিতে দেশ ও দশের স্বার্থে আমাদের প্রতিটি ব্যক্তির নিজ নিজ অবস্থান হতে এগিয়ে আসা উচিত। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে সবাই এগিয়ে আসলে আমরা এমন মূহুর্তে নিশ্চয়ই জয়ী হবো ইনশাআল্লাহ। তবে সকলের সচেতন থাকতে হবে।

অপ্রয়োজনে বাহিরে আসা যাবে না, মাস্ক ব্যবহার করা, সর্বদা নিজেদের ও সকলের প্রতি সচেতন থাকা সবার ভীষন জরুরী।

এসময়ে আরো উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক ( মাইশা) মোঃ ইয়াসিন মঞ্জু, মোঃ রফিকুল ইসলাম (সম্পাদক ও প্রকাশক) প্রথম সংবাদ, এসএম মোদাচ্ছের ( সাধারন সম্পাদক) বোয়ালখালী প্রেসক্লাব, সুমন নাথ ( সদস্য) ট্যালেন্ট, সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল কর্মকর্তা ও কর্মচারীগণ।

আরো সংবাদ