চাঁদা দিতে রাজী না হওয়ায় ব্যবসায়ীকে ছুরিকাঘাত - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শনিবার

প্রকাশ :  ২০২১-১২-১২ ০৯:২৯:২৩

চাঁদা দিতে রাজী না হওয়ায় ব্যবসায়ীকে ছুরিকাঘাত

চাঁদা দিতে রাজী না হওয়ায় ব্যবসায়ীকে ছুরিকাঘাত
কক্সবাজার : শহরের লাইট হাউস কটেজ জোন এলাকায় চাঁদা দিতে রাজী না হওয়ায় জামাল হোসেন (২৮) নামের এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করেছে চিহ্নিত চাঁদাবাজরা। আহত ব্যবসায়ীকে একটি প্রাইভেট হাসপাতলে চিকিৎসা দেওয়া হচ্ছে। এই হামলার দৃশ্য সিসিটিভি ক্যামরায় ধরা পড়ে। যার ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

 

গতকাল সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে কটেজ জোন এলাকার সমুদ্র বিশালের সম্মুখে এ হামলার ঘটনা ঘটে। আহত জামাল হোসেন (২৮) শহরের লাইট হাউস পাড়ার মৃত সোলতান আহম্মদের ছেলে।
ব্যবসায়ীকে ছুরিকাঘাতকারী হলেন শহরের মধ্যম বাহারছড়ার মৃত জিয়াউদ্দিন (২৭) এবং  তার সাথে ছিলেন একই এলাকার মোহাম্মদ হানিফের ছেলে নিহাদ (২৮)।
আহত জামাল হোসেন জানান, জিয়াউদ্দিন ও নিহাদ সহ আরো ৫-৬ জন যুবক সন্ধ্যার পর থেকে নিয়মিত চাঁদা আদায় করে কলাতলী সুগন্দা পয়েন্টের আগে প্রধান সড়কের বিপরীত পাশের বিভিন্ন দোকান থেকে। কেউ তাদের বিরুদ্ধে প্রতিবাদ করার সাহস পায়না। তাদের সাথে সবসময় ছুরিসহ বিভিন্ন ধারালো অস্ত্র থাকে।
তারা দীর্ঘদিন ধরে ওই এলাকায় চাঁদাবাজী-মাদক ব্যবসাসহ ত্রাস চালিয়ে যাচ্ছে। এই চাঁদাবাজরা জামার হোসেনের মালিকানাধীন রেস্টুরেন্ট ও পানের দোকানে একইভাবে চাঁদাবাজী করে আসছে। এদিকে গত কয়েকদিন আগে দোকান মালিক জামাল হোসেন এই চাঁদা দিতে রাজী না হওয়ায় তার উপর ক্ষুদ্ধ হয় চাঁদাবাজরা।
পরে গতকাল সন্ধ্যা ৭টার দিকে কটেজজোন এলাকায় জিয়াউদ্দিন রীতিমত তাড়া করে জামাল হোসেনকে ছুরিকাঘাত করে। যার দৃশ্য সিসিটিভি ক্যামরায় দেখা যায়। এ সময় জিয়াউদ্দিনের সাথে ছিল নিহাদ।
ছুরিকাঘাতে জামাল হোসেনের ডানহাতে মারাত্মকভাবে জখম হয়। তাকে প্রথমে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে এক প্রাইভেট হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। সূত্র- দৈনিক কক্সবাজার।

আরো সংবাদ