চৌফলদন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি’র চ্যালেঞ্জ - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২২-০৪-১২ ১৩:০৭:৩৭

চৌফলদন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি’র চ্যালেঞ্জ

বার্তা পরিবেশক : সাবেক শিবির ক্যাডার রাতারাতি আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি! শিরোনামে কক্সবাজার কন্ঠসহ বেশ কিছু সংবাদ মাধ্যমে একখানা সংবাদ প্রকাশিত হয়। উক্ত সংবাদখানা সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হতে থাকে। পরে বিষয়টি সংশ্লিষ্টদের নজরে পড়ে। এ নিয়ে ক্ষতিগ্রস্থ চৌফলদন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের গঠিত কমিটিতে সিনিয়র সহ সভাপতি মনোনিত হওয়া এছারুল হক আপত্তি জানিয়েছেন।

চৌফলদন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি’র চ্যালেঞ্জ

তিনি বলেন, আমি ২০১৩ সালের বাংলাদেশ আওয়ামী লীগ, চৌফলদন্ডী ইউনিয়ন শাখার অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটি বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করি। বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে জাতীয় ও স্থানীয় গুরুত্বপূর্ণ নির্বাচনে এবং দলীয় বিভিন্ন কর্মকান্ডে আন্তরিকতা ও সততার সঙ্গে দায়িত্ব পালন করে আসছি।
গতকাল ঘোষিত ইউনিয়ন আওয়ামী লীগের কমিটিতে গুরুত্বপূর্ণ দায়িত্ব প্রদান করি। কতিপয় রাজনৈতিক প্রতিহিংসা পরায়ণ ব্যক্তিরা আমাকে কখনও বিএনপি আবার কখনও জামাতের মিথ্যা তকমা লাগানোর অপচেষ্টা চালায়।

তিনি চ্যালেঞ্জ করে বলেন যদি কেউ প্রমান দিতে পারে আমি বিএনপি কিংবা জামাতের কোনো কমিটির সদস্য বা মিছিল মিটিংয়ের ছবি দেখাতে পারে তাহলে আর কোনদিন আমি বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি করব না।

আর যদি দেখাতে না পারে এবং মিথ্যা অপচেষ্টা চালায় তাহলে আইসিটি অথবা মানহানিকর মামলার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

উল্লেখ্য যে, এছারুল হক একজন কলেজ শিক্ষক এবং মহিলা এমপি কানিজ ফাতেমা মোস্তাক এর বিশেষ সহকারি হিসেবে দায়িত্ব পালন করছেন। পরে বিষয়টি সার্বিকভাবে বিবেচনা করে সংবাদটি প্রত্যাহার করে নেওয়া হয়েছে। কক্সবাজার কন্ঠ সব সময় সত্য ও ন্যায়ের পক্ষে সংবাদ প্রচার করে আসছে। কক্সবাজার কন্ঠ পরিবার কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এছারুল হক এর সফলতা কামনা করেন।

আরো সংবাদ