ছাত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারণ করে প্রধান শিক্ষক কারাগারে - কক্সবাজার কন্ঠ

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৯-২৫ ১৮:২৩:০৯

ছাত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারণ করে প্রধান শিক্ষক কারাগারে

বান্দরবান প্রতিনিধি :  বান্দরবানের রুমা নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের এক ছাত্রীকে ধর্ষণ এবং ভিডিওচিত্র ধারণের অভিযোগে বিদ্যালয়ের প্রধান শিক্ষককে জেল হাজতে পাঠানো হয়েছে। আজ শনিবার (২৫ সেপ্টেম্বর) বান্দরবান জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত অভিযুক্ত ব্যক্তিকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে গত শুক্রবার রাতে শিক্ষক সমর কান্তি দত্তকে(৫৬) রুমা বাজার থেকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ ও স্থানীয়রা জানায়, রুমা নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমর কান্তি দত্তকে গতকাল শুক্রবার রাতে রুমা বাজার এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

তার বিরুদ্ধে বিদ্যালয়ের এক ছাত্রীকে ধর্ষণ, ভিডিও চিত্রধারণ এবং তা ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে রুমা থানায় একটি মামলা করা হয়েছে। গ্রেফতার প্রধান শিক্ষকের বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায়। গ্রেফতার শিক্ষকের বিরুদ্ধে ইতিপূর্বেও ছাত্রীর সঙ্গে অশ্লীল আচরণ এবং কুপ্রস্তাব দেয়ার অভিযোগ রয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ধর্ষিত ছাত্রী ২০১৯ সালে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়। তারপর ঐ ছাত্রী প্রধান শিক্ষক সমর কান্তি দত্তের রুমাস্ত বাড়িতে গিয়ে প্রাইভেট পড়তে শুরু করে। প্রাইভেট পড়ানোর সময় একদিন ছাত্রীকে অভিযুক্ত শিক্ষক ধর্ষণ করেন এবং ধর্ষণের ভিডিওচিত্র ধারণ করে রাখেন। ভয়ে-লজ্জায় মেয়েটি ঘটনাটি কাউকে বলেনি কিন্তু ঘটনার পর থেকে শিক্ষক বিভিন্ন সময় বিয়ের কথা বলে প্রলোভন দেখিয়ে এবং ভিডিওচিত্রগুলো ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তাকে তার কাছে যেতে বলতেন। কিন্তু মেয়েটি প্রধান শিক্ষকের কাছে আর যাচ্ছিল না। অভিযুক্ত শিক্ষক গত বুধবার ধর্ষণের ভিডিওচিত্রটি মেয়েটির মোবাইল ফোনে পাঠায়। তখন মেয়েটি ঘটনাটি তার বড় বোনকে খুলে বলে।

এ ঘটনায় ছাত্রীর বড় বোন গতকাল শুক্রবার রাতে রুমা থানায় নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম বলেন, “নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের একটি মামলায় শিক্ষক সমর কান্তি দত্তকে গ্রেফতার করা হয়েছে। আজ শনিবার তাকে আদালতে পাঠানো হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। সূত্র- আজাদী

আরো সংবাদ