জালালাবাদে প্রবাসীর বাড়িতে দূর্ধর্ষ চুরি, স্বর্ণালঙ্কার টাকা লুট - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২৩-০৩-২২ ০৫:০৫:২৯

জালালাবাদে প্রবাসীর বাড়িতে দূর্ধর্ষ চুরি, স্বর্ণালঙ্কার টাকা লুট

জালালাবাদে প্রবাসীর বাড়িতে দুর্র্ধষ চুরি, স্বর্ণালঙ্কার টাকা লুট

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদে প্রবাসীর বাড়িতে দুর্র্ধষ চুরির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ চোরের দল লোহার দরজা ভেঙ্গে ঘর থেকে স্বর্ণালংকার ও টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুট করেছে। বুধবার (১৫ মার্চ) বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার জালালাবাদ ইউনিয়নের ফরাজিপাড়া গ্রামের প্রবাসী পল্লী চিকিৎসক সুলতান আহমদের বাড়িতে এ ঘটনা ঘটে।

গৃহকর্তা প্রবাসী সুলতান আহমদ জানান, উন্নত জীবনের তাগিদে তিনি মক্কা শরীফে থাকেন। সম্প্রতি তার স্ত্রী নিজবাড়িতে পড়–য়া ছেলে মেয়ে রেখে পবিত্র ওমরা হজ¦ পালন করতে মক্কা শরীফ চলে আসে।

ঘটনার দিন তার ছেলে মেয়েরা ঘরের দরজা জানালা গেইট সব বন্ধ করে বেলা ৩টার দিকে কক্সবাজার শহরে বেড়াতে যাওয়ার জন্য বের হয়। প্রায় ঘন্টাখানিকের মধ্যে দিনের আলোতে ডাকাতি স্টাইলে এ দুর্র্ধষ চুরির ঘটনাটি ঘটানো হয়েছে। তিনি ধারণা করছেন বাড়িতে কেউ না থাকার সুযোগটি কাজে লাগিয়ে অস্ত্রধারী চোরের দল বাড়ির গ্রিল ও উন্নতমানের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এ সময় ঘরে থাকা বেশ কিছু স্বর্ণালংকার ও নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

প্রবাসী সুলতান আহমদ আরও জানান, রাত ৮টার দিকে তার ছেলে মেয়েরা বাড়িতে এসে দেখে চোরের দল বাড়ির সবকটি কক্ষে ভাংচুর চালিয়ে স্বর্ণালংকার, নগদ টাকাসহ বেশকিছু মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। পাশাপাশি তার সাজানো ঘরটি ভেঙ্গে সব কিছুই তছনছ করে দিয়েছে দুর্র্ধষ চোরের দল।

 

 

স্থানীয় সংবাদকর্মী আতিকুর রহমান মানিক জানান, বাড়ির সদস্যদের অনুপস্থিতিতে এ চুরির ঘটনাটি ঘটে। তার ধারণা, স্থানীয় অনেকে এ চুরির ঘটনায় জড়িত থাকতে পারে।

এ বিষয়ে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য জোর দাবী জানিয়েছেন মক্কা প্রবাসী ফোরামের সভাপতি এম এ মান্নান।

আরো সংবাদ