জেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেল দিবস পালিত - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২১-১০-১৮ ১১:২১:১৮

জেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেল দিবস পালিত

কক্সবাজার  : শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস এ প্রতিপাদ্যে শেখ রাসেল দিবসে কক্সবাজারে জেলা প্রশাসনের উদ্যোগে নানা অনুষ্ঠানের আযোজন করা হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) দিবসের কর্মসূচীর মধ্যে ছিল সকাল ৭টায় জেলা প্রশাসকের কার্যাজলয় চত্বরে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ। পরে সেমিনার, পুরস্কার বিতরণ অনুষ্ঠান ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সকাল ১০টায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সেমিনারে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ। সেমিনারে বিশেষ অতিথির বক্তব্য রাখেন তথ্য ও স¤প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল, সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমেদ, পুলিশ সুপার মো. হাসানুজ্জামান, বাংলাদেশ আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ও মেয়র মুজিবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমদ সিআইপি, ককক্সবাজার প্রেস ক্লাব সভাপতি আবু তাহের চৌধুরী, সিভিল সার্জন ডা.মাহবুবুর রহমান,বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন চৌধুরী স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শ্রাবস্তী রায়সহ সংশ্লিষ্টরা।

সেমিনার সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক বিভীষণ কান্তি দাশ। পরে দিবসটি উপলক্ষে রচনা, কবিতা আবৃত্তি, চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ী শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং দোয়া ও মোনাজাত এর অনুষ্ঠান সম্পন্ন করেন।

 

আরো সংবাদ