ঝাউতলা সমাজ কমিটির আহবায়ক কমিটি গঠন - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২২-০৭-২৯ ১৯:০৪:৩৭

ঝাউতলা সমাজ কমিটির আহবায়ক কমিটি গঠন

বার্তা পরিবেশক : কক্সবাজার শহরের ঝাউতলা সমাজ কমিটির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ জুলাই) রাতে শহরের এক অভিজাত হোটেলে সমাজ কমিটির সভা শেষে এ কমিটি ঘোষণা করা হয়।

আইনজীবী মোহাম্মদ ইউসুফের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, মাষ্টার নাছির উদ্দিন, শিবু দাশ, আব্দুল মালেক জাকের, যুব সমাজের সভাপতি আসাদুল হক সানি, সাধারণ সম্পাদক দোলন ধর, যুব সমাজের সিনিয়র সহ সভাপতি মীর কাশেম, নুরুল আলম কোম্পানী, সাংবাদিক আমিরুল ইসলাম মোহাম্মদ রাশেদ, মোহাম্মদ মহিউদ্দিন, আনিসুর রহমান রনি, আব্দুল মালেক, নিরুপম শর্মা বিকাশ, মোহাম্মদ মোবারক হোসেন, শিশির পাল, ইকবাল হোসেন বাপ্পী, মীর মোহাম্মদ আব্দুল মালেক, তপন কান্তি দাশ, এম কাশেম, শফিউল আলম ও জাহাঙ্গীর আলম প্রমুখ।

উক্ত সভার শেষে সবার সম্মতিক্রমে শ্রমিক জনতার প্রিয়মূখ আহমদ হোসেন গুরা মিয়াকে আহবায়ক এবং মনির হোসাইন টিটুকে সদস্য সচিব করে ১০১ জন বিশিষ্ট একটি কমিটি গঠন ঘোষণা করা হয়। উক্ত কমিটি পহেলা আগষ্ট থেকে ৬ মাস দায়িত্ব পালন করবেন। এরপর নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে এবং ভোটার তালিকা হালনাগাদ করা হবে। তারপর একটি সুষ্ট ও অবাধ নির্বাচন অনুষ্ঠিত হবে। উল্লেখ্য, কক্সবাজার শহরের ঝাউতলা সমাজ কমিটি গঠন হয় ১৯৯৪ সালে।

আরো সংবাদ