টাকা ছিনতাইয়ের মামলায় ৩ পুলিশ ফের রিমান্ডে - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৩-০৫ ০৮:৩৯:২৩

টাকা ছিনতাইয়ের মামলায় ৩ পুলিশ ফের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার শহরে এক নারীকে পিস্তল ঠেকিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার তিন পুলিশ সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য দ্বিতীয় দফায় আরো তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।
কক্সবাজার আদালতের পুলিশ পরিদর্শক চন্দন কুমার চক্রবর্তী জানিয়েছেন, বৃহস্পতিবার বিকালে কক্সবাজারের দ্রুত বিচার ট্রাইবুন্যালের বিচারক দেলোয়ার হোসেন শামীমের আদালত এ আদেশ দিয়েছেন।
এর আগে গত মঙ্গলবার ( ২ মার্চ ) প্রথম দফায় গ্রেপ্তার এই ৩ পুলিশ সদস্যকে দুইদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আদেশ দিয়েছিলেন আদালত। ওইদিন রাতেই তাদের পুলিশ হেফাজতে রিমান্ডে নেয়া হয়েছিল। এসব আসামীরা হল, এসআই নুর হুদা সিদ্দিক, কনস্টেবল আমিনুল মমিন ও মামুন মোল্লা। এরা সবাই কক্সবাজার শহর পুলিশ ফাঁড়িতে কর্মরত।

গত সোমবার রাতে কক্সবাজার শহরের মধ্যম কুতুবদিয়া পাড়ায় সাদা পোষাকধারী ৫/৬ জনের একটি দল আইন-শৃংখলা বাহিনীর সদস্য পরিচয়ে পিস্তল ঠেকিয়ে রোজিনা আক্তার নামের এক নারীর কাছ থেকে তিন লাখ টাকা ছিনিয়ে নেয়। এতে ওই নারী শোর-চিৎকারে অন্যরা পালিয়ে গেলেও এক পুলিশ সদস্যকে ধরে ফেলে স্থানীয় জনতা। এ ঘটনাটি ৯৯৯ নম্বরে কল দিয়ে পুলিশকে অবহিত করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে আরো দুইজনকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় সোমবার রাতেই ভুক্তভোগী নারী রোজিনা আক্তার বাদী হয়ে তিন পুলিশ সদস্য সহ পাঁচজনকে আসামী করে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়। পরে গ্রেপ্তার ৩ পুলিশ সদস্যকে আদালতে হস্তান্তর করে পাঁচদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই আব্দুল মজিদ। এতে গ্রেপ্তার আসামীদের বিরুদ্ধে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

কক্সবাজার আদালত পরিদর্শক চন্দন কুমার চক্রবর্তী বলেন, কক্সবাজার শহরে এক নারীর কাছ থেকে টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার তিন পুলিশ সদস্যকে প্রথম দফায় দুইদিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়। এসময় মামলার তদন্তকারি কর্মকর্তা আসামীদের আবারো জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ড আবেদন করেন। এ নিয়ে আদালত আবেদনটি মঞ্জুর করেছেন।

আদালতের আদেশ শেষে আসামী তিন পুলিশ সদস্যকে দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদের জন্য বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ হেফাজতে নেয়া হয়েছে বলে জানান এই পুলিশ পরিদর্শক।

আরো সংবাদ