টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক - কক্সবাজার কন্ঠ

রোববার, ৫ মে ২০২৪ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রবিবার

প্রকাশ :  ২০২২-০২-২৮ ১৪:৪৯:১৭

টেকনাফে অস্ত্র ও ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের টেকনাফে শরণার্থী ক্যাম্প থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন, ৫টি গুলি ও ৪ হাজার ইয়াবাসহ দুই রোহিঙ্গাকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। সোমবার (২৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের চাকমারকূল ২১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বি-৩ ব্লকে এ অভিযান চালানো হয় বলে জানান ১৬ এপিবিএনের অধিনায়ক পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম।
আটককৃতরা হলেন, টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের চাকমারকূল ২২ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের রশিদ আহমদের ছেলে মোহাম্মদ আরাকান (১৯) এবং একই ক্যাম্পের বাসিন্দা মৃত নুর আলমের ছেলে মো. মুহিবুল্লাহ (৩৭)।

পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, সোমবার সকালে টেকনাফের চাকমারকূল ২১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বি-৩ ব্লকে কতিপয় লোকজন মাদকের চালান লেনদেনের জন্য অবস্থান করছে খবরে এপিবিএন এর একটি দল অভিযান চালায়। ঘটনাস্থলে পৌঁছলে এপিবিএন সদস্যদের উপস্থিতি টের পেয়ে কয়েকজন সন্দেহজনক ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় ধাওয়া দিয়ে এপিবিএন সদস্যরা স্থানীয় ওমর ইবনে খাত্তাব জামে মসজিদ সংলগ্ন রাস্তা থেকে দুইজনকে আটক করতে সক্ষম হয়।
পরে আটক ব্যক্তিদের দেহ তল্লাশি করে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন, ৫টি গুলি ও ৪ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান তারিকুল।

আরো সংবাদ