টেকনাফে অস্ত্র ও গুলিসহ দুই রোহিঙ্গা ডাকাত আটক - কক্সবাজার কন্ঠ

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মঙ্গলবার

প্রকাশ :  ২০২২-০৪-০৭ ১১:৫৩:৪১

টেকনাফে অস্ত্র ও গুলিসহ দুই রোহিঙ্গা ডাকাত আটক

নিজস্ব প্রতিবেদক :  কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্র ও গুলিসহ মিয়ানমারের নাগরিক দুই ডাকাতকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন-এপিবিএন।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) ভোরে টেকনাফ উপজেলার নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পের সি-ব্লকের পাঁচ ট্যাংকির মোড় এলাকায় এ অভিযান চালানো হয় বলে ১৬ এপিবিএন এর অধিনায়ক পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম জানান।

আটকরা হল, টেকনাফের নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পের এইচ-ব্লকের মোহাম্মদ আমিনের ছেলে মোহাম্মদ সাদ্দাম (২২) এবং ক্যাম্পটির একই ব্লকের মৃত মোহাম্মদ হোছনের ছেলে আব্দু সালাম (৬০)।

অধিনায়ক তারিকুল বলেন, বৃহস্পতিবার ভোরে টেকনাফের নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পের সি-ব্লকের পাঁচ ট্যাংকির মোড় এলাকায় সশস্ত্র কতিপয় লোকজন অপরাধ সংঘটনের জন্য অবস্থান করছে খবরে এপিবিএন এর একটি দল অভিযান চালায়। এতে এপিবিএন সদস্যদের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে পালানোর সময় দুইজন সন্দেহজনক লোককে ধাওয়া দিয়ে আটক করতে সক্ষম হয়। পরে আটকদের হেফাজতে থাকা দেশিয় তৈরী ২ টি বন্দুক, ২ টি গুলি ও ৩ টি গুলির খালি খোসা পাওয়া যায়।

এপিবিএন এর এ কর্মকর্তার ভাষ্য, আটকরা রোহিঙ্গা ক্যাম্প এলাকায় ডাকাতি মতো উদ্দ্যেশে অস্ত্রসহ অবস্থান করছিল। তারা রোহিঙ্গা ক্যাম্প কেন্দ্রিক সক্রিয় সংঘবদ্ধ ডাকাতদলের সদস্য।  আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান।

আরো সংবাদ