টেকনাফে ইয়াবাসহ মাদক সম্রাজ্ঞী আটক - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২১-০৬-২২ ১৮:০১:০১

টেকনাফে ইয়াবাসহ মাদক সম্রাজ্ঞী আটক

টেকনাফে ইয়াবাসহ মাদক সম্রাজ্ঞী আটক

টেকনাফ প্রতিনিধি :  কক্সবাজারের টেকনাফে পুলিশ অভিযান চালিয়ে ২ হাজার ৪০টি ইয়াবাসহ এক নারী মাদক কারবারীকে আটক করেছে। মঙ্গলবার (২২ জুন) সন্ধ্যায় টেকনাফ পৌরসভার কুলাল পাড়ায় এ অভিযান চালায় পুলিশ। আটক  পুরাতন রোহিঙ্গা উম্মে হাবিবা প্রকাশ খলিফানি (৪৫) টেকনাফ পৌরসভার কুলাল পাড়া এলাকার মোহাম্মদ আয়ুব খানের স্ত্রী । টেকনাফ থানার ওসি হাফিজুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানা পুলিশের এসআই রোকসানা ও এসআই সানাউল এর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে পৌরসভার ৬নং ওয়ার্ডের কুলাল পাড়ার মো.আয়ুব খানের স্ত্রী উম্মে হাবিবা প্রকাশ খলিফানির বসত-ঘরের বিছানার নিচ থেকে দুই হাজার ৪০ ইয়াবা উদ্ধার করে। এসময় গৃহকত্রী নারী মাদক সমাজ্ঞী উম্মে হাবিবা প্রকাশ খলিফানিকে আটক করা হয়। তিনি আরও জানান, আটক আসামির বিরুদ্ধে মাদক আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এদিকে নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, আটক নারী ও তার পরিবার এবং বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্প থেকে উঠতি যুবতীদের সংগ্রহ করে দীর্ঘদিন যাবৎ ইয়াবা পাচারের সঙ্গে জড়িত রয়েছে এই নারী মাদক কারবারী সিন্ডিকেট। আটক নারীকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে আরও গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। শুধু তাই নয়,  তারা মাদক পাচারের সময় বিভিন্নভাবে নতুন নতুন কৌশল অবলম্বন করে আসছিল। উল্লেখ্য, আটক নারী একজন চিহ্নিত মাদক কারবারি। এ মাদক সম্রাজ্ঞীর বিরুদ্ধে আরও একাধিক মাদক মামলা রয়েছে।

আরো সংবাদ