টেকনাফে গুলিবিদ্ধ কারবারি আটক, অস্ত্র ও ইয়াবা উদ্ধার - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ১৭ মে ২০২৪ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রকাশ :  ২০২১-০৭-১১ ০৯:৩৭:৩৩

টেকনাফে গুলিবিদ্ধ কারবারি আটক, অস্ত্র ও ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :  কক্সবাজারের টেকনাফের হ্নীলার আলীখালী এলাকা থেকে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় নুর মোহাম্মদ (৩৭) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি দেশীয় একনলা বন্দুক, দুই রাউন্ড গুলি ও ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। শনিবার (১০ জুলাই) রাত ৮ টার দিকে এ অভিযান চালানো হয়। নুর মোহাম্মদকে মাদক কারবারী বলে দাবী করেছে র‌্যাব। তিনি হ্লীলার রঙ্গিখালী এলাকার মৃত মো: হোসেনের ছেলে।

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশনস্) আবদুল্লা মোহাম্মদ শেখ সাদী জানিয়েছেন, রাতে গোপন সূত্রে আলীখালী রাস্তার মাথা এলাকায় কতিপয় মাদক কারবারী মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে, এমন খবর পেয়ের র‌্যাবের একটি টিম সেখানে অভিযান চালায়।

এসময় র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে অজ্ঞাত ৩/৪ জন মাদক কারবারীর একজন র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এসময় র‌্যাব সদস্যরা জানমাল রক্ষার্থে এক রাউন্ড গুলি করে। গুলিটি অস্ত্রধারী মাদক কারবারী নূর মোহাম্মদের ডান পায়ে হাটুর নিচে লাগে এবং সে মাটিতে পড়ে যায়। পালিয়ে যায় তার সহযোগীরা। পরে নূর মোহাম্মদের কাছ থেকে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়। তিনি জানান, ধৃত যুবককে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পলাতকদের ধরতে র‌্যাবের চেষ্টা অব্যাহত আছে।

আরো সংবাদ