টেকনাফে দুই রোহিঙ্গা সন্ত্রাসীসহ গ্রেফতার ৪ - কক্সবাজার কন্ঠ

শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শনিবার

প্রকাশ :  ২০২৩-০৫-০৯ ১৫:৪০:১১

টেকনাফে দুই রোহিঙ্গা সন্ত্রাসীসহ গ্রেফতার ৪

টেকনাফে দুই রোহিঙ্গা সন্ত্রাসীসহ গ্রেফতার ৪

কক্সবাজার : কক্সবাজারের টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পের সশস্ত্র ডাকাত গ্রæপের দুই শীর্ষ সন্ত্রাসী ও তাদের সহযোগী দুই নারীকে গ্রেফতার করেছে এপিবিএন। এ সময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৯ মে) ভোরে টেকনাফের নয়াপাড়া, লেদা ও আলীখালী রোহিঙ্গা ক্যাম্পে এ অভিযান চালানো হয়।

গ্রেফতার রোহিঙ্গারা হলেন, সালেহ্ গ্রæপের শীর্ষ সন্ত্রাসী আলীখালী রোহিঙ্গা ক্যাম্পের ডাকাত নূর হাসান, সালমান শাহ গ্রæপের শীর্ষ সন্ত্রাসী নয়াপাড়া রেজিস্টার্ড রোহিঙ্গা ক্যাম্পের ফয়াজুল ইসলাম প্রকাশ ডাক্তাইজ্জা, সহযোগী নয়াপাড়া ক্যাম্পের নাসিমা বেগম ও নূর বেগম। এ সময় তাদের কাছ থেকে দেশীয় তৈরি দুটি এলজি বন্দুক ও ১০০ ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৯ মে) বিকালে বিষয়টি নিশ্চিত করে ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ হাসান বারী নূর জানান, ১৬ এপিবিএনের সাইবার সেলের সহায়তায় নয়াপাড়া, লেদা ও আলীখালী ক্যাম্প এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এ ব্যাপারে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করে তাদের টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে।

আরো সংবাদ