টেকনাফে নগদ এজেন্টের মরদেহ উদ্ধার করল পুলিশ - কক্সবাজার কন্ঠ

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার

প্রকাশ :  ২০২২-১০-১৭ ১১:৪৫:৫৩

টেকনাফে নগদ এজেন্টের মরদেহ উদ্ধার করল পুলিশ

নিজস্ব  প্রতিবেদক :  কক্সবাজারের টেকনাফে আব্দুর রহমান (৩৫) নামে এক নগদ এজেন্টের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আব্দুর রহমান সাবরাং নয়াপাড়া এলাকার মৃত ইয়াছিনের ছেলে। সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টার দিকে সাবরাং উচ্চ বিদ্যালয়ের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের ভাই ওমর ফারুক জানান, রাতে বন্ধুদের সঙ্গে মোবাইলে লুডু খেলতে দেখেছে এলাকার লোকজন। কিন্তু রাতে বাড়ি না ফেরায় খোঁজ-খবর নিতে গিয়ে খবর আসে, তার মরদেহ পড়ে আছে। তার স্ত্রী গিয়ে তাকে শনাক্ত করে। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ থানার ওসি হাফিজুর রহমান বলেন, স্কুলের পাশে পরিত্যক্ত অবস্থায় লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। আমরা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করি। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়না তদন্তের জন্য তার মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতের ছোট ভাই আবদুল গফুর জানান, গতরাতে স্থানীয় বাসিন্দা আলমগীর ফয়সাল লিটন, কলিমুল্লাহ ও শওকত আলমসহ আরও কয়েকজন স্কুল মাঠে বসে আড্ডা দিচ্ছিলেন। তারা সেখানে রাত দেড়টা পর্যন্ত অবস্থান করেন। তবে স্থানীয় বাসিন্দা হাবিবুল্লাহ’র সঙ্গে কিছুদিন আগে নারী গঠিত বিষয় নিয়ে আবদুর রহমানের কথাকাটাকাটি হয়েছিল। তখন দেখে নিবেন বলে হুমকি দেন হাবিবুল্লাহ।

তাই ধারণা করা হচ্ছে, হাবিবুল্লাহর পরিকল্পনায় নেশা জাতীয় দ্রব্য পান করার পাশাপাশি পরিকল্পিতভাবে ভাইকে হত্যা করা হয়েছে। এব্যাপারে ছোট ভাই বাদী হয়ে হত্যা মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে বলে থানা সূত্রে জানাগেছে।

আরো সংবাদ