টেকনাফে পাচারের সময় ২ কেজি আইসসহ যুবক আটক - কক্সবাজার কন্ঠ

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বৃহস্পতিবার

প্রকাশ :  ২০২৩-০৬-০৬ ১২:১৭:১৯

টেকনাফে পাচারের সময় ২ কেজি আইসসহ যুবক আটক

নিজস্ব  প্রতিবেদক :  কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ২ কজি ১১২ গ্রাম ক্রিস্টাল মেথ আইসসহ মো. মেহেদি হাসান (৩০) নামে এক ব্যক্তিকে আটক করেছে বিজিবি। আটককৃত যুবক টেকনাফ খাংকারপাড়া এলাকার নবী হোসেনের ছেলে। টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে, মঙ্গলবার (৬ জুন) সকাল ১০টার দিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধীন নাজিরপাড়া বিওপি’র দায়িত্বপূর্ণ বিআরএম-৫ থেকে উত্তর দিকে আলুগোলা নামক এলাকা দিয়ে মাদকের একটি চালান মিয়ানমার থেকে বাংলাদেশে পাচার হতে পারে। এমন সংবাদের ভিত্তিতে টহলদল কৌশলগত অবস্থান গ্রহণ করে। কিছুক্ষণ পর টহলদল সন্দেহভাজন এক ব্যক্তিকে সীমান্তের শূন্য লাইন থেকে আনুমানিক ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বর্ণিত স্থানে কেওড়া বাগানের ভিতরে ঘোরাফেরা করতে দেখতে পায়।

টহলদলের সন্দেহ হওয়ায় উক্ত ব্যক্তিকে আটক করে পুঙ্খানুপুঙ্খভাবে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আটককৃত ব্যক্তির তথ্যের ভিত্তিতে কেওড়া বাগানের ভিতরে গাছের নীচ থেকে কালো পলিথিন দিয়ে মোড়ানো একটি পুটলা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত পুটলার ভিতর থেকে ২ কেজি ১১২ গ্রাম ক্রিস্টাল মেথ আইস জব্দ করা হয়। তিনি আরও জানান, আটককৃত আসামিকে জব্দকৃত ক্রিস্টাল মেথ আইসসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো সংবাদ